Menu

গাবতলী দুর্গাহাটার ৩ জুয়াড়ীসহ পুলিশ ৪ জনকে গ্রেফতার করে কোর্টে চালান

সোনাতলা সংবাদ ডটকম (আমিনুর ইসলাম): বগুড়ার গাবতলীতে জুয়া খেলার অপরাধে পুলিশ ৩ জুয়াড়ীসহ গ্রেফতারী পরোয়ানা মুলে একজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে।

এঘটনায় পুলিশ বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫/৬ জনের নামে মামলা করেছে। থানার মামলা সুত্রে জানাগেছে, গাবতলী মডেল থানার এস আই (নিঃ) শামীম আহমেদ ৮ ডিসেম্বর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দুর্গাহাটা এলাকায় টাকার দিয়ে তাসদ্বারা জুয়া খেলা হচ্ছে।

বিষয়টি অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নুরুজ্জামানকে অবহিত করে তার নির্দ্দেশ মোতাবেক সঙ্গীয় ফোর্স নিয়ে এস আই শামীম আহমেদ জুয়ারুদের ধরতে দুর্গাহাটা এলাকায় অভিযান চালায়।

ঘোষপাড়া এলাকায় টাকার বিনিময়ে তাসদ্বারা প্রকাশ্যে জুয়া খেলা অবস্থায় জুয়ার আসরে হানাদিয়ে দুর্গাহাটা ঘোষপাড়া এলাকার মৃত শুনিল চন্দ্র ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (৩৫), মাঝিপাড়া এলাকার মৃত মতিয়ার হালদারের ছেলে খট্টু হালদার (৩০) ও গড়েরবাড়ী এলাকার গোলাম সরকারের ছেলে টুকু সরকার (৩৫)দের গ্রেফতার করতে পারলেও অন্যরা পালিয়ে যায়।

জুয়ার আসর থেকে ১ বান্ডিল তাসসহ নগদ টাকা উদ্ধার করা হয়। এঘটনায় গাবতলী মডেল থানার এস আই ইফতেখারুল ইসলাম বাদী হয়ে জুয়া আইনে একটি মামলা করে।

গ্রেফতারকৃত আসামীদের ৯ ডিসেম্বর কোর্টে চালান করে দেয়া হয় বলে মামলার তদন্ত কর্মকর্তা এস আই (নিঃ) শামীম আহমেদ জানিয়েছেন। অপরদিকে গ্রেফতারী পরোয়ানামুলে ১ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানাসুত্রে জানাগেছে।

No comments

Leave a Reply

2 × one =

সর্বশেষ সংবাদ