Menu

গাবতলী মহিলা কলেজের অধ্যাক্ষের বিরুদ্ধে গাছ কেটে অর্থ আত্নসাতের অভিযোগ

সোনাতলা সংবাদ ডটকম (মুহাম্মাদ আবু মুসা): বগুড়ার গাবতলী মহিলা কলেজে বেশ কয়েকটি গাছ কেটে অর্থ আতœসাৎ করার গুরুত্ব অভিযোগ উঠেছে কলেজের অধ্যক্ষ আমজাদ হোসেনের বিরুদ্ধে।

কলেজের গর্ভানিং বডিসহ সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের কোন অনুমতি ছাড়াই গত বৃহস্পতিবার দুর্সাহসিক কাজটি করেছেন কলেজের অধ্যক্ষ আমজাদ হোসেন। এ ঘটনায় শিক্ষানুরাগী ও এলাকাবাসির মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষ বিষয়টি খতিয়ে দেখে যথাযথভাবে ব্যবস্থা নেয়ার জোর দাবীও করেছেন শিক্ষানুরাগী ও এলাকাবাসি।

এ ব্যাপারে ওই কলেজের অধ্যক্ষ আমজাদ হোসেনের সাথে কথা বললে তিনি এই প্রতিবেদককে জানান, কলেজে বেঞ্চ তৈরী করার জন্য ২টি বেলজিয়াম ও ৩টি নারকেল গাছ কাটা হয়েছে। এ ক্ষেত্রে কলেজের গর্ভানিং বডিসহ সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের কোন অনুমতি না নেয়ায় ভুলই হয়েছে।

কলেজের গর্ভানিং বডি’র সভাপতি সাইফুল ইসলাম জানান, গাছ কাটার বিষয়টি আমার জানা নেই। এ প্রসঙ্গে জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ এর সাথে কথা বললে তিনি জানান, কলেজের গর্ভানিং বডি’র সিদ্ধান্ত ছাড়া কোন ক্রমেই অধ্যক্ষ গাছ কাটতে পারে না।

এ সংক্রান্ত অভিযোগ পাওয়া গেলে গুরুত্বের সাথে দেখা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান জানান, সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কলেজের গাছ কাটা গুরুত্বর অপরাধ।

No comments

Leave a Reply

thirteen − eleven =

সর্বশেষ সংবাদ