Menu

গোবিন্দগঞ্জে পিকনিকের বাস উল্টে নিহত- ২, আহত ১০

বায়েজীদ গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের ফাঁসিতলা বাজারে যাত্রী ভর্তি পিকনিকের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গিয়ে বাসের নিচে রাস্তার পাশে থাকা ২ ব্যক্তি চাপা পড়ে ২ জনের মৃত্যু হয়েছে। আজ বেলা সাড়ে ১০টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের ফাঁসিতলা বাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, রাকিম এক্সক্লুসিভ বাসটি ঢাকার দিক থেকে রংপুর অভিমুখে যাওয়ার সময় ফাঁসিতলা বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে শ্যামলী বেকারীর ২ কর্মচারী নিহত হয় এবং ১০ বাস যাত্রী গুরুতর আহত হয়। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেছে।

তবে এখনও নিহত ব্যক্তিদের সঠিক পরিচয় জানা যায়নি। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাড়ালে ভর্তি করা হয়েছে।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচী পালন কালে উপজেলায় এ দূর্ঘটনার খবর শুনে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান,পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি,উপজেলা সহকারী কমিশনার ভূমি নাজির হোসেন, হাইওয়ে ওসি খায়রুল ইসলাম,কামার দহ ইউপি চেয়ারম্যান তৌফিকুল ইসলাম তৌফিক,সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলাম রতন,উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচিসহ স্থানীয় জনপ্রতিনিধিগণ ও প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ

No comments

Leave a Reply

two × two =

সর্বশেষ সংবাদ