Menu

গ্রামকে শহরে রূপান্তরিত করতে নৌকা মার্কায় ভোট দিন- অধ্যক্ষ মুনজিল আলী সরকার

সোনাতলা সংবাদ ডটকম (ভ্রাম্যমান প্রতিনিধি): বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সরকার বাংলাদেশের প্রতিটি গ্রামকে শহরে রূপদিতে একটি বড় ধরণের উদ্যোগ গ্রহণ করেছেন। আর এ উদ্যোগকে বাস্তবায়িত করতে তিনি স্থানীয় সরকারের মাধ্যমে তা বাস্তবায়ন করবেন। আর এজন্যই আগামীতে রাস্তা-ঘাট, ব্রীজ কালভার্ট সহ যাবতীয় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর সে স্বপ্নকে পূরণ করার সুযোগ দিন।
বুধবার (৬মার্চ) বিকালে ভেলাবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ রুবেল উদ্দীনের উদ্যোগে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে ইউনিয়নের জোড়গাছা, বাঁশহাটা, ছাইহাটা গ্রামে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। প্রধানমন্ত্রীর মার্কা নৌকা আমার উপজেলা পরিষদ নির্বাচনের মার্কাও নৌকা। যারা এ নৌকার বিপক্ষে কাজ করবেন আর করছেন তারা ব্যক্তিস্বার্থে দল করছেন। সারিয়াকান্দি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ ও ফুলবাড়ী ইউনিয়নের তিনতিন বারের সফল সফল চেয়ারম্যান এবং উপজেলা আ’লীগের টানা ৩৯বছরের সাবেক সভাপতি মুনজিল আলী সরকার এ কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সারিয়াকান্দি উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সারিয়াকান্দি পৌর মেয়র আলমগীর শাহী সুমন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ফারাজী, কুতুবপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান গাজীউল হক গাজী, দেবদাঙ্গা সাংগঠনিক ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক জাকির হোসেন ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী।
উপজেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু, অধ্যক্ষ সাদ’ত হোসেন, ওমর আলী, ফরিদ উদ্দীন, আব্দুর রশিদ, আব্দুর রাজ্জাক প্রমুখ ।

No comments

Leave a Reply

17 + eleven =

সর্বশেষ সংবাদ