Menu

চাঁদাবাজী মামলার প্রতিবাদে গাবতলী উপজেলা আ’লীগের সংবাদ সম্মেলন

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে। দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যাভাবে চাঁদাবাজীর মামলা দায়ের করার অভিযোগ এনে গতকাল বুধবার বিকেলে সাংবাদিকদের ডেকে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিতভাবে বক্তব্য পাঠ করেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম ভূলন। সংবাদ সম্মেলনে বলা হয়েছে, গত ২১অক্টোবর জেলা বগুড়ার গাবতলী থানা আমলী আদালতে গাবতলীর নশিপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মিন্টু’র বাদীত্বে দলীয় নেতাকর্মীদের নামে একটি চাঁদাবাজী মোকদ্দমা দায়ের করা হয়েছে-যার নং ৩৪৩ সি/২০১৯।

 

উক্ত মোকদ্দমায় মিথ্যাভাবে চাঁদাবাজীর ঘটনা সাজিয়ে উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গফুর, পৌর আ’লীগের যুগ্ম আহবায়ক আশিক মন্ডল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাজাহান আলী, আ’লীগ সমর্থিত নশিপুর ইউনিয়নের ৪জন মেম্বারকে অভিযুক্ত করা হয়েছে। দায়েরকৃত মোকদ্দমা আগামী ৭২ঘন্টার মধ্যে প্রত্যাহার না করা হলে কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে বলে উল্লেখ করা হয়।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গাবতলী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মিলু, সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু, পৌর আ’লীগের আহবায়ক আজিজার রহমান পাইকারসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

No comments

Leave a Reply

2 × three =

সর্বশেষ সংবাদ