Menu

চিরনিদ্রায় শায়িত হলেন সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান মুনজিল আলী

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মুহম্মদ মুনজিল আলী সরকার মারা গেছেন। গত বুধবার বিকাল ৬ টা ৩০ মিনিটে ঢাকা এভারকেয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। গত ৪ মাস ধরে তিনি বিভিন্ন ধরনের রোগে শয্যাশায়ী ছিলেন।
বৃহস্পতিবার ১১ টায় সারিয়াকান্দি পাবলিক মাঠে তার প্রথম জানাযা এবং বিকাল ২ ঘটিকায় রামচন্দ্রপুর স্কুল অ্যান্ড কলেজ মাঠে ২য় জানাযা শেষে বিকালে রামচন্দ্রপুর তার নিজ বাসভবনে দাফন করা হয়েছে।
মরহুম মুনজিল আলী সরকার ১৯৭২ সালে সারিয়াকান্দি উপজেলা যুবলীগ প্রতিষ্ঠাতা করেন। ১৯৭৫ সাল হতে ১৯১৩ সাল পযন্ত দীর্ঘ ৩৮ বছর ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি।
১৯৭৮ সাল হতে ১৯৮৫ সাল পর্যন্ত সারিয়াকান্দি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবং ১৯৮৫ সাল হতে ১৯৯১ সাল পর্যন্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেছেন।
তিনি ১৯৮৩ সাল হতে ১৯৯১ সাল পর্যন্ত টানা দুইবার এবং ১৯৯৮ সাল হতে ২০০৩ সাল পর্যন্ত ৩য় মেয়াদে ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। তিনি ছিলেন রামচন্দ্রপুর স্কুল অ্যান্ড কলেজের কয়েক মেয়াদের গভর্নিং বডির সভাপতি।
মুনজিল আলী সরকার ২০১৯ সালে নৌকা মার্কা প্রতীকে সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সারিয়াকান্দি পাবলিক মাঠে জানাযার নামাজের আগে শোক আলোচনা সভায় বক্তব্য রাখেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান, বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল ইসলাম রিপু, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আব্দুর রাজ্জাক, বগুড়ার সকল উপজেলা চেয়ারম্যানদের পক্ষে জেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি গাবতলি উপজেলা চেয়ারম্যান শাহ রফি নেওয়াজ খান রবিন, সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেল মিয়া, মেয়র মতিউর রহমান মতি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, দপ্তর সম্পাদক রেজাউল করিম, মেেন্তজার রহমান মন্টু, রাশেদুল ইসলাম মুনু, মরহুমের ছেলে রাকিব মাহবুব জয় প্রমুখ। মৃত্যুকালে তিনি তার ২ মেয়ে ২ ছেলে নাতি নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

No comments

Leave a Reply

10 − five =

সর্বশেষ সংবাদ