Menu

জননেতা আব্দুল মান্নান ভালো কাজের জন্য মানুষের অন্তরে চির অমর হয়ে থাকবেন -অ্যাড. লীটন

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মিনহাদুজ্জামান লীটন বলেছেন, মানুষ চিরকাল বাঁচেনা। কিন্তু তার কাজগুলো বেঁচে থাকে অনন্তকাল। জননেতা আব্দুল মান্নান এমপি সারা জীবন মানুষের কল্যানে কাজ করে গেছেন। তার এই ভালো কাজের জন্যই মানুষের অন্তরে চির অমর হয়ে থাকবেন তিনি।

তিনি আজ মঙ্গলবার সোনাতলা উপজেলার শালিখা উচ্চ বিদ্যালয় ও পাকুল্লা বহুমুখী উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থীদের বিদায় এবং প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের জন্য দোয়া মাহফিল এবং উপজেলা মহিলা আওয়ামীলীগের বর্ধিত সভায় উপরোক্ত কথা বলেন।

উপজেলা মহিলা আওয়ামীলীগের বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসী রুম্পা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সন্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড,

পাকুল্লা ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি জুলফিকার হায়দার টিটো, সাধারণ সম্পাদক মানিক সরকার, উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান টিটো, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন জুয়েল, উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহনেওয়াজ তালুকদার বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক সুজন চন্দ্র প্রমুখ।

No comments

Leave a Reply

3 × 2 =

সর্বশেষ সংবাদ