Menu

জীবন বাজি রেখে আমি আপনাদের সাথে আছি, সাথে থাকবে-আব্দুল মান্নান এমপি

পাভেল মিয়া,ভ্রাম্যমান প্রতিনিধিঃ বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান বলেছেন, আগামী দিনে আপনাদের যে কোনো সমস্যা সঙ্কটে দল গড়ে তোলার ক্ষেত্রে আমার জীবন বাজি রেখে আমি আপনাদের সাথে আছি, আপনাদের সাথে থাকবে।
গত মঙ্গলবার বিকেলে পাবলিক মাঠে সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের যৌথ কর্মী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজকে শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়তে চাই। ক্ষুধা মুক্ত বাংলাদেশ, দারিদ্র মুক্ত বাংলাদেশ, অসাম্প্রদায়িক গনতান্ত্রিক বাংলাদেশ, যে বাংলাদেশকে গড়ে তুলতে হবে মুক্তিযোদ্ধার চেতনায়, যে বাংলাদেশের মানুষ না খেয়ে থাকবে না, যে বাংলাদেশের মানুষ চিকিৎসার অভাবে মারা যাবে না, যে বাংলাদেশের মানুষ কর্ম ছাড়া থাকবে না, যে বাংলাদেশের মানুষ ঘরছাড়া থাকবে না। এটাই হলো বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা। আজকে শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেই সোনার বাংলা প্রতিষ্ঠা করবো। আর সারিয়াকান্দির মানুষ ঐক্যবদ্ধ হয়ে আমরা সোনার সারিয়াকান্দি আগামী দিনে প্রতিষ্ঠা করবো।
বগুড়া জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নানের সভাপতিত্বে উক্ত যৌথ কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ মকবুল হোসেন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু।
এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন দুলু, সহসভাপতি এ্যাডঃ মকবুল হোসেন মুকুল, সহ-সভাপতি এ্যাডঃ রেজাউল করিম মন্টু, যুগ্ম সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ম সম্পাদক টি জামান নিকেতা, যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মহন, সাংগঠনিক সম্পাদক কবির কুমার রায়, শ্রম বিষয়ক সম্পাদক সাগর কুমার রায়, এসএম রুহুল মুমিন তারিক, মাশরাফি হিরো, আল-রাফি জুয়েল, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, এ্যাডঃ মন্তেজার রহমান মন্টু, এমআর মাহমুদ। জেলা, উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

No comments

Leave a Reply

twenty − 2 =

সর্বশেষ সংবাদ