Menu

তালাক দেয়ায় সাবেক স্বামীর ছুরিকাঘাতে স্কুলছাত্রী আহত

সোনাতলা সংবাদ ডটকম (মাদারীপুর সংবাদদাতা): তালাক দেওয়ার কারণে মাদারীপুরের কালকিনি উপজেলায় শুকতারা নামে এক স্কুলছাত্রীকে কুপিয়েছে সাবেক স্বামী রোমন আঁকন। পরে আহতবস্থায় তাকে উদ্ধার করে কালকিনি ‍উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় পথে শুকতারার ওপর এই হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী কিশোরী উপজেলার পাঙ্গাসিয়া গ্রামের মো. মোফাচ্ছের হাওলাদারের মেয়ে। সে কালকিনি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। আর অভিযুক্তের বাড়ি একই উপজেলার সাহেবরামপুর গ্রামে।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে শুকতারা বাড়ি থেকে পায়ে হেঁটে প্রাইভেট যাচ্ছিলেন। পথে একা পেয়ে সাবেক স্বামী ও তার বন্ধুরা শুকতারার ওপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে শুকতারার মাথায় ও পেটে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই স্কুলছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করেছে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফাজ্জেল হোসেন।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, পাঁচ মাস আগে ইতালি প্রবাসী রোমন আঁকনের সঙ্গে টেলিফোনের মাধ্যমে পাঙ্গাসিয়া গ্রামের মোফাজ্জেল হাওলাদারের মেয়ে শুকতারার বিয়ে হয়। কিন্তু পারিবারিক কারণে প্রবাসী ওই ছেলেকে তালাক দেন শুকতারা। এতে ক্ষিপ্ত হয়ে দেশে ফিরে আসে রোমন। আজ সকালে একা পেয়ে তার ওপর আক্রমণ করে সাবেক এই স্বামী।

No comments

Leave a Reply

two × four =

সর্বশেষ সংবাদ