Menu

ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোর ভয় দেখিয়ে একবছর ধরে গৃহবধুকে ধর্ষণ

সোনাতলা সংবাদ ডটকম ডেস্কঃ গৃহবধুকে ধর্ষনের দৃশ্য মোবাইলে ধারন করে ওই ভিডিও ইন্টারনেটে ছাড়ার ভয় দেখিয়ে এক বছর ধরে ধর্ষনের অভিযোগ উঠেছে মাইনুল ইসলাম নামের এক ব্যবসায়ীর বিরুদ্ধে। ধর্ষনের স্বীকার ওই গৃহবধু ধর্ষকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছে। গৃহবধু বাড়িতে অবস্থানের কারনে মাইনুলের পরিবার ঘরে তালা লাগিয়ে পালিয়ে যাওয়ায় শুক্রবার রাতে উজিরপুর থানায় ওই গৃহবধূ লিখিত অভিযোগ দিয়েছে।

ওই গৃহবধূ জানান, গত এক বছর পূর্বে শিকারপুর বন্দরের ফ্লেক্সিলোড ব্যবসায়ী পশ্চিম জয়শ্রী গ্রামের মৃত আলমগীর সরদারের ছেলে মাইনুল ইসলামের সঙ্গে তার পরিচয় হয়। পরে কৌশলে বন্দরের রুপসী বাংলা নামক তরিকুল ইসলামের শিওর ক্যাশের দোকানে নিয়ে তাকে ধর্ষণ করা হয়। যা গোপনে ভিডিও ধারণ করা হয়েছিলো।

তিনি ধর্ষণের বিষয়টি তার স্বামীকে জানিয়ে দেয়ার কথা বললে মাইনুল তাকে বিয়ের প্রলোভন দেখায়। পরবর্তীতে ওই ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে প্রায়ই তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতো। একপর্যায়ে গৃহবধু অন্তঃসত্ত্বা হয়ে পরলে কৌশলে মাইনুল ওষুধ খাইয়ে গর্ভপাত ঘটায়।

এ বিষয়টি ওই গৃহবধূর স্বামী জানলে তাদের দাম্পত্য কলহ শুরু হয়। একপর্যায়ে ওই গৃহবধু বিয়ের জন্য মাইনুলকে চাপ প্রয়োগ করলে সে বিয়ে করতে পুরোপুরি অস্বীকৃতি জানায়। উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল বলেন, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

Leave a Reply

15 − 6 =

সর্বশেষ সংবাদ