Menu

নব-নির্বাচিত মেয়র মতিউর রহমান মতিকে ফুলেল শুভেচ্ছা

পাভেল মিয়া,স্টাফ রিপোর্টার: সারিয়াকান্দি পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সারিয়াকান্দি উপজেলা রিক্সা ভ্যান শ্রমিক লীগের নেতৃবৃন্দ।
শুক্রবার (২৯ জানুয়ারি) সন্ধ্যার পর শ্রমিক লীগ দলীয় কার্যালয়ে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা শ্রমিক লীগ সহ অর্থ বিষয়ক সম্পাদক ও উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো, সাধারণ সম্পাদক আহসান হাবিব বিপ্লব, সহ-সভাপতি সামিউল আলম মুন্নু, দপ্তর সম্পাদক এসএম সজিব, সারিয়াকান্দি উপজেলা শাখা মটর শ্রমিক সাধারণ সম্পাদক মোঃ সাজু মিয়া, উপজেলা রিক্সা-ভ্যান শ্রমিক লীগের সভাপতি শফিকুল ইসলাম শফি, সাধারণ সম্পাদক সৌকত মাহমুদ, উপজেলা রিক্সা-ভ্যান শ্রমিক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাগর মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বজলুর রশিদ, যুগ্ন সাধারণ সম্পাদক দিপন মিয়া, সারিয়াকান্দি বাজার জামে মসজিদের পেস ইমাম ক্বারী মাও মোঃ ফজলে রাব্বী প্রমুখ।
সবার কাছ থেকে অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা পেয়ে নবনির্বাচিত মেয়র মতিউর রহমান মতি বলেন,‘আমি সবার দোয়া ও সহযোগীতা চাই। সারিয়াকান্দি পৌর উন্নয়নে ও মানুষের জন্য কাজ করতে চাই। আশা করি আমি একটি সুন্দর পৌরসভা উপহার দিতে পারবো।’

No comments

Leave a Reply

three × five =

সর্বশেষ সংবাদ