Menu

নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষনা দিলেও কাহালুতে ৫ ইউপিতে বিএনপির প্রার্থী চুরান্ত

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বিএনপি নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষনা দিলেও ৪র্থ ধাপে বগুড়ার কাহালু উপজেলার ৮ ইউপি নির্বাচনকে সামনে রেখে ৫ টি ইউনিয়নে ইতিমধ্যে দলীয় প্রার্থী চুরান্ত করেছে স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ। কাহালু থানা বিএনপির আহবায়ক মোঃ ছেলিম উদ্দিন এই তথ্য নিশ্চিত করে বলেছেন দলীয় প্রতিকে নয় সতন্ত্র প্রার্থী হিসেবে আমরা নির্বাচন করছি।

        তিনি জানান, গত শুক্রবার সন্ধ্যায় বগুড়ায় এক বৈঠকে স্থানীয় এমপি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন, থানা ও ইউনিয়ন বিএনপির নেতাদের সাথে আলোচনা করে ৫ জনের নাম চরান্ত করা হয়েছে। ৫টি ইউনিয়নের চুরান্ত প্রার্থী তালিকায় যাদের নাম রয়েছে, তারা হলেন বীরকেদার ইউনিয়নে থানা বিএনপির আহবায়ক মোঃ ছেলিম উদ্দিন, কালাই ইউনিয়নে স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ সবুজ, নারহট্ট ইউনিয়নে থানা যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ আব্দুল মোমিন, মুরইল ইউনিয়নে বিএনপি নেতা আ, খ, ম তোফাজ্জল হোসেন আজাদ, পাইকড় ইউনিয়নে বিএনপি নেতা আঃ করিম।

         বগুড়া-৪ আসনের এমপি ও জেলা বিএনপির যুগ্ন আহবায়ক আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন জানান, এটা আমাদের দলীয় বা আমার কোন সিদ্ধান্ত নয়। ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আরো জানান, কাহালু সদর ইউনিয়নে আমাদের কোন প্রার্থী নেই। তবে জামগ্রাম ও মালঞ্চা ইউনিয়নের প্রার্থী দু-একদিনের মধ্যেই ঠিক করা হবে।

 

No comments

Leave a Reply

seven + 5 =

সর্বশেষ সংবাদ