Menu

নির্বাচিত হলে সোনাতলার প্রতিটি ইউনিয়নে একটি করে শিশুপার্ক নির্মান করা হবে -এ্যাড. লীটন

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়া জেলা পরিষদের সদস্য, সুপ্রীম কোর্টের আইনজীবি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের একক চেয়ারম্যান প্রার্থী এ্যাড মিনহাদুজ্জামান লীটন বলেছেন,কিছুদিনের মধ্যেই উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা হবে। এই নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে সোনাতলার প্রতিটি ইউনিয়নে একটি করে শিশুপার্ক নির্মান করা হবে।
তিনি আজ শুক্রবার সকালে বগুড়ার সোনাতলা উপজেলার সৈয়দ আহম্মদ কলেজ ষ্টেশন বটতলায় নির্বাচনী পথসভায় উপরোক্ত কথা বলেন। তিনি আরও বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল হাজিরার মাধ্যমে শতভাগ শিক্ষার্থীকে প্রতিষ্ঠানে উপস্থিতি নিশ্চিত করতে চাই। এলাকা মাদক ও নেশামুক্ত রাখতে আমরা বদ্ধ পরিকর। শেখ হাসিনা সরকার দূর্নীতির পাশাপাশি মাদক মুক্ত সমাজ উপহার দিতে ও যুব সমাজকে নেশার কবল থেকে রক্ষা করতে ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদান রেখে যাচ্ছেন। এসময় তিনি নৌকা মার্কায় ভোট চাওয়ার পাশাপাশি আওয়ামীলীগের মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু ও জান্নাতুল ফেরদৌসি রুম্পার জন্যও ভোট চান।
স্থানীয় ইউপি সদস্য আসাদুজ্জামানের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা, জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মোমিন মাষ্টার, ৯নং ওয়ার্ডের সভাপতি হেলাল সরকার, নূরে আলম বাবলু মাষ্টার, আইয়ুব আলী মন্ডল, সৈয়দ আহম্মদ কলেজের সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান জাকিরুল ইসলাম, মাহফুজুল হক শিপলু, আজিমুল হক, মেহেদী হাসান প্রমুখ।

No comments

Leave a Reply

5 × four =

সর্বশেষ সংবাদ