Menu

পলাশবাড়ীর বরিশাল ইউনিয়নে বিএনপির প্রার্থী হতে চান শিক্ষানবীশ আইনজীবি নিক্সন

বায়েজীদ গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলা বার এসোসিয়েশনের শিক্ষা নবীশ আইনজীবি ও জেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিক্সন পলাশবাড়ী উপজেলার ৪ নং বরিশাল ইউনিয়নে বিএনপির মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করার লক্ষে ইতিমধ্যে ইউনিয়নের সকল গ্রামের পাড়া মহল্লায় দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন।

মিজানুর রহমান নিক্সন আগামী ইউনিয়ন পরিষদে তিনি বিএনপির মনোনয়ন প্রত্যাশী হিসাবে এ গণসংযোগ ও উঠান বৈঠকসহ নানা সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহন করছেন। তিনি কর্মনির্ভরশীল যুব সমাজ গড়ে তোলার লক্ষে ও অবহেলিত জনপদে আত্মকর্মসংস্থান স্থাপন ও উদ্যোক্তা সৃষ্টি করার মধ্য দিয়ে বরিশাল ইউনিয়নের বেকার কর্মহীন মানুষদের সংস্থাপন করা আশা ব্যক্ত করেছেন। এছাড়াও এলাকার উন্নয়নে সকলের পরামর্শ নিয়ে কাজ করার কথা জানান এবং দলের পাশাপাশি সর্বস্তরের মানুষের পাশে তিনি সব সময় থাকার অঙ্গিকার করেছেন। তার এসকল নির্বাচনী আগাম প্রচার প্রচারণায় অত্র ইউনিয়নের সর্বস্তরের মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। নির্বাচনে অন্যান্য প্রার্থীদের তুলনায় ব্যাপক ভাবে এগিয়ে রয়েছেন এই তরুন ছাত্রনেতা।

উল্লেখ্য, পলাশবাড়ী উপজেলার সাবদিন সরকার পাড়া গ্রামের মৃত ডাক্তার আজগর আলী সরকারের নাতী ও তাহেরুল ইসলাম সরকারের ছেলে মিজানুর রহমান নিক্সন। সে বিবাহিত তার শিক্ষাগত এলএলবি অনার্স পাশ । বর্তমানে গাইবান্ধা জেলা বার এ্যাসোসিয়েশনের সদস্য এ্যাড হালিমের জুনিয়র শিক্ষানবীশ আইনজীবী হিসাবে রয়েছেন । তিনি জাতীয়তাবাদি ছাত্রদলের পলাশবাড়ী উপজেলা শাখার সাবেক যুগ্ন আহবায়ক ও বর্তমানে গাইবান্ধা জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক দায়িত্বপালন করছেন । আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী।

No comments

Leave a Reply

2 × 3 =

সর্বশেষ সংবাদ