Menu

পাঁচ ওয়াক্ত নামাজ মানুষকে সকল অন্যায় কাজ থেকে দুরে রাখে -উপজেলা চেয়ারম্যান রিজু

সোনাতলা সংবাদ ডটকম (গোলাম রব্বানী শিপন, মহাস্থান প্রতিনিধি): শনিবার (১ ফেব্রুয়ারী) রাতে বগুড়ার শিবগঞ্জের রায়নগর ইউপির করতকোলা জোনাব আলী ইসলামীয়া উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় মেহের উদ্দিন মোল্লা হাফেজিয়া মাদ্রাসার উদ্যোগ ৩য় অধিবেশন তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়।

রায়নগর ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাওঃ মোঃ আব্দুল খালেকের সভাপতিত্বে ও অত্র মাদ্রাসার সভাপতি মাস্টার ছাদেকুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু।

তিনি বলেন, কোরআনের আদেশ ও নিষেধ মেনে চললেই নিজেদের পরিবার ও সমাজে শান্তি আসবে এবং ইহকাল ও পরকালে নাজাত পাওয়া যাবে। পাঁচ ওয়াক্ত নামাজ মানুষকে সকল অন্যায় কাজ থেকে দুরে রাখে। সমাজের উন্নয়নের জন্য সকলের সহযোগীতা প্রয়োজন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম শফি,পৃষ্ঠপোষক বাবু হোমিও ফার্মেসির প্রোঃ আলহাজ্ব ডাঃ মমিনুল ইসলাম বাবু,ইসলাম গ্রুপের জোনাল ম্যানেজার মিজানুর রহমান সাহিন,সহ সভাপতি ইউপি সদস্য শহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সমাজ সেবক দেলোয়াের হোসেন,মামুনুর রশিদ,বিশিষ্ট শিল্পপতি মতিউর রহমান মতি,ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ,ওবাইদুল ইসলাম,ইঞ্জিঃ মতিউর রহমান,বিশিষ্ট ব্যবসায়ী আশিকুর রহমান আপেল,জাহেদুল ইসলাম,দুলালুর রহমান দুলাল,রেজাউল ইসলাম,আহসান হাবীব মুঞ্জু,আলহাজ্ব মতিনুর রহমান,মুক্তার হো…

No comments

Leave a Reply

four × 3 =

সর্বশেষ সংবাদ