Menu

প্রকৃত জ্ঞান অর্জনের মাধ্যমে সুশিক্ষিত হয়ে মানুষের সেবায় নিয়োজিত হতে হবে -রবিন খান

সোনাতলা সংবাদ ডটকম (সাব্বির হাসান): বগুড়ার গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বগুড়া শহর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব রফি নেওয়াজ খান রবিন বলেছেন, প্রকৃত ইসলামী জ্ঞান অর্জন করে মানুষের সেবায় নিয়োজিত হতে হবে। ইসলাম শিক্ষাই প্রকৃত শিক্ষা। কারন এই শিক্ষা সকল ধর্মের মানুষদের ভাল থাকার শিক্ষা দেয়।

আজ রবিবার বগুড়া গাবতলীর মহিষাবান কওমী হাফেজিয়া মাদ্রাসা পরিদর্শন করে ছাত্রদের সাথে মতবিনিময়কালে তিনি একথাগুলো বলেন। মাদ্রাসার সভাপতি ও স্থানীয় মহিষাবান ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আমিনুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম, উপজেলা উপ-প্রকৌশলী আব্দুল মজিদ, নেপালতলী ইউপি চেয়ারম্যান লতিফুল বারী মিন্টু, দুর্গাহাটা ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মিঠু, বালিয়াদিঘী ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল গফুর, মহিষাবান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম মোল্লা, ব্যবসায়ী আরিফুল ইসলাম আরিফ, আবু হাসান, জাহিদুল ইসলাম মাদ্রাসার মোহতামিম মাওঃ রেজাউল করিম আরিফ প্রমূখ।

মতবিনিময়কালে মাদ্রাসা ও মসজিদের উন্নয়নে উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন সহযোগিতা করার আশ^াস দেন। পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

No comments

Leave a Reply

2 × 1 =

সর্বশেষ সংবাদ