Menu

প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় সারিয়াকান্দিতে ঘর পেলেন ১০৭ ভূমিহীন ও গৃহহীন পরিবার

পাভেল মিয়া,স্টাফ রিপোর্টারঃ “আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার” মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাথা গোঁজার ঠাঁই পেলেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ১০৭ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার।
শনিবার (২৩ জানুয়ারি) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী উদ্বোধনের আগে সারিয়াকান্দি উপজেলা প্রশাসন ভিডিও কনফারেন্স অনুষ্ঠানের আয়োজন করেন।
উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ডোমকান্দি এলাকায় ২৭ টি, হাটশেরপুর শাহানবান্দা এলাকায় ৪০ টি, চালুয়াবাড়ী বিরামের পাচগাছি এলাকায় ৪টি, কাজলা শাহ জালাল বাজার ২৮টি এবং কুতুবপুর ইউনিয়নের বড়ইকান্দি ও মাছিরপাড়া ৮টিসহ মোট ১০৭টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।
এ সময় জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক, বগুড়া পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঁঞা, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেল মিয়া, পৌরসভার নব-নির্বাচিত মেয়র মতিউর রহমান মতি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, বীরমুক্তিযোদ্ধা আলী আজগর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারওয়ার আলম, উপজেলা প্রকৌশলী লিয়াকত হোসেন, সরকারি কর্মচারিবৃন্দ, স্থানীয় সাংবাদিকসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

No comments

Leave a Reply

16 − six =

সর্বশেষ সংবাদ