Menu

বগুড়ার মহাস্থানে দুপচাঁচিয়ার এক ব্যক্তির লাশ উদ্ধার

সোনাতলা সংবাদ ডটকম (গোলাম রব্বানী শিপন, মহাস্থান প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানে এক ব্যক্তির পরিত্যক্ত লাশ উদ্ধার করা হয়েছে।

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৬নভেম্বর) রাত থেকে ওই ব্যক্তি ঐতিহাসিক মহাস্থান হযরত শাহ সুলতান এর মাজার এলাকায় ঘোরাফেরা করছিল।

 

শুক্রবার সকালে মহাস্থান ঈদগাঁ মাঠের উত্তরপাশে পাথরপট্রি নামক স্থানে তাঁর মরদেহ পড়ে থাকতে দেখে শিবগঞ্জ থানা পুলিশকে খবর দেয়।

 

সংবাদ পেয়ে শিবগঞ্জ থানার এসআই শহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল এসে নিহত ব্যক্তির সুরতহাল রিপোর্ট করতে তার কাছে থাকা একটি মোবাইল ফোন ও একটি চীরকুট উদ্ধার করেন। মোবাইলের ডায়েল কলের সূত্র ধরে তার পরিবারের সাথে যোগাযোগ করেন।

 

প্রাথমিক মোবাইল ফোনে যোগাযোগ করে জানা যায়, ওই ব্যক্তির নাম হাফেজ সালাউদ্দিন অরফে (টুকু) মিয়া (৫৬)। সে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের বাসিন্দা। এলাবাসীর ধারনা সে পারিবারিক কলহের জেরে মনের ক্ষোপে কোন বিষাক্ত পদার্থ সেবন করে আত্মহত্যা করতে পারে।

 

এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এস বদিউজ্জানের সাথে কথা বললে, তিনি জানান, মরদেহের পাশ থেকে একটি চীরকুট পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে সে পারিবারিক অশান্তির কারণে এখানে এসে আত্মহত্যা করেছে।
লাশ উদ্ধার করে ময়না তদন্ত করলে নিহতের প্রকৃত ঘটনা নিশ্চিত করা যাবে।

No comments

Leave a Reply

fifteen − fourteen =

সর্বশেষ সংবাদ