Menu

বগুড়ার মহাস্থানে বাস- ট্রাকের ত্রি-মুখী সংঘর্ষঃ চালকসহ আহত- ৩০

সোনাতলা সংবাদ ডটকম (মহাস্থান প্রতিনিধি): বগুড়ার মহাস্থানে বাস-ট্রাকের ত্রী-মুখী সংঘর্ষে উভয় গাড়ীর চালক সহ কমপক্ষে ৩০ জন যাত্রী আহতের ঘটনা ঘটেছে। আহতদের স্থানীয়রা দ্রুত উদ্ধার করে ঠেঙ্গামারা টিএমএসএস রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়েছেন।
সোমবার দিবাগত সোয়া ১ টার দিকে শিবগঞ্জ উপজেলার মহাস্থানের দিঘলকান্দী নামক এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। বাসের যাত্রীরা জানায়, উল্লেখ্য এলাকায় বগুড়া থেকে রংপুর গামী একটি গমবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট-১৩- ০৪৭২) ও জয়পুর হাট আক্কেলপুর থেকে ঢাকা গামী অপর একটি কর্নফুলী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৫-৪৬৬২) অপর দিকে শ্যামলী পরিবহন নামের (মেট্রো ব-১৫-৪৬৬২) যাত্রীবাহী বাসটি পাস কাটতে গিয়ে অভয় গাড়ীর সংঘর্ষে ত্রী-মুখী সংঘর্ষ ঘটে। এসময় বাস ২টি ও ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে চালক সহ কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়।

এ ঘটনায় আহতরা হলো, কমেলা বেগম (৪০) ও তার শিশু কন্যা মীম (৬) ওলেদা বেগম (৩৫) সাইদুল ইসলাম (৪০) নাহিদ হাসান (৩৫) রমজান আলী (৫৫) বকুল মিয়া(২২)মামুন মিয়া (২৫) আব্দুর রাজ্জাক (৪৫) আব্দুর রহমান (৩৫) আব্দুল খালেক(৫৫) সুজন মিয়া (২৩) বলে জানা যায়। আহত অন্যান্যদের পরিচয় তাৎক্ষিক ভাবে নিশ্চিত করা যায়নি।

এ ঘটনার পর ঢাকা-রংপুর মহাসড়কের দু’পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে সংবাদ পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দূর্ঘটনা কবলিত বাস- ট্রাক মহাসড়কের মাঝ থেকে সরে নিলে সকল আটকে থাকা যানবাহন চলাচলে স্বাভাবিক হয়।

No comments

Leave a Reply

15 − 12 =

সর্বশেষ সংবাদ