Menu

বগুড়ায় কিলার আশিক ৫৫ পিস ইয়াবাসহ গ্রেফতার

সোনাতলা সংবাদ ডটকম (শাফায়াত সজল. বগুড়া সদর প্রতিনিধি): ২০১২ সালে যখন তার বয়স মাত্র ১২ বছর তখস সে বগুড়ার সুইপারপট্টির কটনমিল এর ভেতরে জোড়া খুন করে অপরাধ জগতে পা ফেলে। তার বিরুদ্ধে বর্তমানে মাদক মামলা রয়েছে ৪টি। জোড়াখুনের অপরাধে সে কিশোর থাকায় তাকে পাঠানো হয় যশোর সংশোধনাগারে। কিন্তু সেখান থেকে সে কৌশলে পালিয়ে আসে। স্বভাবগত কারণে তার আর ভাল হয়ে ওঠা হয়নি। ধীরে ধীরে সে জড়িয়ে পড়ে মাদক ব্যবসায়। ২০১৫ সাল থেকে তার মাদকের কালো পথে পদার্পন।
কিন্তু বেরসিক পুলিশ তাকে মাদক সহ গ্রেফতার করেছে বারবার। এখন তার মাথার উপর ৪টি মামক মামলা চলমান রয়েছে। তবুও আইনের চোখ ফাঁকি দিয়ে ব্যবসা চালিয়ে যাচ্ছিলো সে। এবার বাধ সাধলো ফুলবাড়ি পুলিশ টিম। পুলিশ জানায়, আজ শুক্রবার সকাল সোয়া ৯টায় বিশ^স্ত সূত্রে তারা জানতে পারে আশিক কলেজ বটতলা এলাকায় ইয়াবা বিক্রীর জন্য অপেক্ষা করছে। এমন তথ্যের ভিত্তিতে ফাঁড়ির ইনচার্জ(পুলিশ পরিদর্শক) শফিকুল ইসলাম এর নেতৃত্বে এসআই শহিদুল ইসলঅম,এএসআই নুরেন আলম, আহসান হাবীব, এটিএসআই নাসিম ও সাজ্জাদ সহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে আশিককে আটক করে।
পরে তার দেহ তল্লাশী করে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করে। কুখ্যাত এই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ৩টি জিআর মামলার গ্রেফতারী পরোয়ানা ছিলো। আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে কোর্টে প্রেরণ করার সত্যতা জানিয়েছেন ফাঁড়ির ইনর্চাজ শফিকুল ইসলাম।

No comments

Leave a Reply

14 − 13 =

সর্বশেষ সংবাদ