Menu

বগুড়ায় চুরি যাওয়া নবজাতক শিশু উদ্ধার;নারী আটক

পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধিঃ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।

চুরির ঘটনা জানার পর পরই বগুড়ার পুলিশ সুপার এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ও বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ শিশুটিকে উদ্ধারে ব্যাপক তল্লাশী শুরু করে গোপন সংবাদের ভিত্তিতে মেডিকেল ফাঁড়ির এসআই আজিজ মন্ডলের নেতৃতে বৃহস্পতিবার রাতে শহরের চকলোমান মধ্যপাড়াস্থ ফারুক হোসেন এর বাড়ী থেকে শিশুটিকে উদ্ধার করেন।

 

চুরির ঘটনায় জড়িত রেশমা খাতুন (৩২) এক নারীকে আটক করা হয়েছে। তিনি শাজাহানপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত ছাত্তার মন্ডলের মেয়ে।

 

বৃহস্পতিবার রাতে শিশুর বাবা সৌরভ সাকিদার ও মা নাহিদা কাছে চুরি যাওয়া শিশুটিকে হস্তান্তর করেন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার। সেইসাথে শিশুটির গরীব পরিারকে ব্যক্তিগতভাবে নগদ ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন তিনি। তাদের বাড়ী কাহালু উপজেলার নলঘরিয়া গ্রামে। শিশুটির পিতার অনুরোধে পুলিশ সুপার শিশুটির নাম রাখেন নাবিল সাকিদার।

 

উল্লে­খ্য, গত (বুধবার ১৪ নভেম্বর) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এর গাইনী ওয়ার্ডের ও,টি,তে জন্মের পর পরই অজ্ঞাতনামা মহিলা চোর শিশু ওয়ার্ডে ভর্তির কথা বলে নব জাতক শিশুকে চুরি করে নিয়ে যায়।

 

বগুড়া সদর থানা অফিসার ইনাচার্জ বদিউজ্জামান জানান আটক মহিলার বিরুদ্ধে ২০১২ সালের মানব পাচার ও দমন আইনের ১০(২)/৮ মামলা রুজু করা হয়েছে। বাচ্চাটিকে তার মায়ের কোলে ফেরত দেওয়া ও চিকিৎসার জন্য তরিৎ ব্যবস্থা নেয়া হয়েছে।

No comments

Leave a Reply

2 × four =

সর্বশেষ সংবাদ