Menu

বগুড়ায় নানা আয়োজনের মধ্যে দিয়ে বিজয় দিবস পালন

সোনাতলা সংবাদ ডটকম (বগুড়া প্রতিনিধি): বগুড়ার গাবতলী কাগইলে বিভিন্ন কর্মসূচী মধ্যদিয়ে ১৬ই-ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযথ ভাবে পালন করা হয়েছে।

কাগইল ইউনিয়ন বিএনপি ও অঙ্গদল এবং উপজেলা নির্মান শ্রমিক ইউনিয়ন’সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন পেশাজীবি সংগঠন হাইস্কুল শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বিজয় দিবস উপলক্ষে কাগইল ইউনিয়ন বিএনপি ও অঙ্গদল উদ্যোগে এক বর্নাঢ্য র‌্যালী শেষে দোয়া মোনাজাতে অংশ নেন গাবতলী থানা বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন, বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন, আবু আছাদ, রফিকুল ইসলাম, আতাউর রহমান, মিজানুর রহমান হিলু, সবুজ, মশিউর, শীষ, চঞ্চল,

মিনহাজুল, নজমল, শাহীন, বেলাল, দুলু, পাইলট, সোবাহান, আজাহার, বক্কর, রায়হান, মিজানুর, হেফজুল, পুটু, দুলু, যুবদল নেতা শফিকুল, লুৎফর, সুলতান, হামিদ, হারুন, রুস্তম, মোনারুল, মাহবুব, খলিল, শামীম, সিজার, দুলাল, শিপন, রিপন, পাতা, রুহুল, মেহেদুল, ছাত্রদল নেতা জাফর, রাকিব হাসান, বাবু, তুহিন বাবু, সিহাŸ, আরিফ, নুর আলম, সাহস, শামীম, সজিব, রাজিন, মাসুম ও সোহাগ প্রমূখ।

কাগইল হাইস্কুল কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে দোয়া মোনাজাত করা হয়। অপরদিকে, নানা আয়োজনের মধ্যে দিয়ে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা শেষে বগুড়ার গাবতলী উপজেলা নির্মান শ্রমিক ইউনিয়ন (রেজিঃ ৩১৪০) উদ্যোগে কাগইল বন্দরে শীতার্থ ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান অতিথি গাবতলী উপজেলা নির্মান শ্রমিক ইউনিয়নের প্রতিষ্টাতা সভাপতি ১ম শ্রেণী ঠিকাদার হারুন অর রশিদ বাবু।

সাংবাদিক আল আমিন মন্ডলের পরিচালনায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন সরকার, সংগঠনের নেতা হারুনুর রশিদ মোল্লা, মিলন হোসেন, ইয়াছিন আলী, কবি রাসেল আহম্মেদ, মোস্তাফিজার রহমান মোস্তা, কামরুল ইসলাম, সৈয়দ জ্জামান, রনি কুমার ও রতন কুমার’সহ সাংবাদিক নেতৃবৃন্দ প্রমূখ।

No comments

Leave a Reply

15 − 12 =

সর্বশেষ সংবাদ