Menu

বগুড়ায় পর্ণোগ্রাফী ব্যবসার অভিযোগে ১৬ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ আজ রোববার বেলা ১২ টার দিকে র‌্যাব-১২ এর একটি টিম শহরের প্রাণকেন্দ্র সাতমাথার সপ্তপদী মার্কেটে অভিযান চালায়। সেখানে পর্ণোগ্রাফী সংরক্ষণ ও কেনাবেচার দায়ে ১৬ জন ব্যবসায়ীকে আটক করে এবং ৪৪ টি হার্ডডিস্ক জব্দ করেছে র‌্যাব-১২ বগুড়ার সদস্যরা।

 

গ্রেফতারকৃতরা হলো-আরিফুল ইসলাম(২০), মোস্তাফিজার রহমান(২৫), আব্দুল ওয়াহাব(২১), রাসেল হোসেন (২২), সাদেকুর রহমান(২০), রাকিব হোসেন(২০), সামিউল ইসলাম(১৯), মোসাদ্দিকুর রহমান মানিক(২৬), রিপন প্রামানিক(২০), এনামুল হক(২৩), রাশেদ হোসেন(২২), নুর আলম(২১) সোহাগ ইসলাম(১৯), বাপ্পী হোসেন(২১), জিহাদ হোসেন (২০) ও মেহেদী হাসান (২৮)।

 

র‌্যাব সুত্র থেকে জানা যায়, এক শ্রেণীর পর্ণো ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ বিভিন্ন বয়সী লোকজনের নিকট ১০ টাকা থেকে ৫শ’ টাকায় পর্ণো ভিডিও বিক্রি করে আসছিলো। এতে অনেক তরুন বিপদগামী হয়।

 

সেখানে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয় এবং ১৬ জন ব্যবসায়ীকে আটক করা হয়। অভিযানের সময় অনেক পর্ণো ব্যবসায়ী দ্রুত তাদের দোকান বন্ধ করে পালিয়ে যায়। র‌্যাবের অভিযানে ৪৮টি হার্ডডিস্ক, ১৬টি মোবাইল ফোন ও ৩০টি সিমকার্ড জব্দ হয়।

 

র‌্যাব বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ রওশন আলী জানিয়েছেন গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পর্ণোগ্রাফি বিক্রি ও সংরক্ষণ আইনে মামলা দায়ের করা হচ্ছে।

 

এছাড়া আটক হার্ডডিস্ক গুলো পরীক্ষা করে এর সঙ্গে আরো কোন অপরাধমুলক কর্মকান্ড রয়েছে কিনা তা দেখা হবে। আরও বলেন এ অভিযান অব্যাহত থাকবে।

No comments

Leave a Reply

14 + 4 =

সর্বশেষ সংবাদ