Menu

বগুড়ায় স্কুলছাত্রীর আত্নহত্যাঃ সহপাঠীদের মানববন্ধন করতে দেয়নি পুলিশ

সোনাতলা সংবাদ ডটকম ডেস্কঃ বগুড়ায় দশম শ্রেণির স্কুলছাত্রী মায়িশা ফাহমিদা সেমন্তিকে (১৫) ফাঁদে ফেলা ও আত্মহত্যায় প্ররোচনাকারী প্রতারক কলেজছাত্র আবির আহমেদ (২০) এখনো অধরা। আবিরকে রক্ষা করতে তৎপর রয়েছেন তার প্রভাবশালী পরিবারের সদস্যরা। এ ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনা হলেও গুরুত্ব দিচ্ছে না পুলিশ। উল্টো গতকাল মঙ্গলবার দুপুরে মায়িশার স্কুলের শিশু শিক্ষার্থীদের পূর্বঘোষিত মানববন্ধন করতে বাধা দিয়েছে পুলিশ। বগুড়া ওয়াইএমসিএ স্কুলের সামনে এই মানববন্ধন করার কথা ছিল।

পরে অশ্রুশিক্ত নয়নে মায়িশার বাবা হাসানুল মাশরেক রুমন, তার মা, ছোট বোনসহ পরিবারের সদস্যরা স্কুলের গেটে মানববন্ধন করে প্রতিবাদ জানান।

মায়িশার বাবা হাসানুল মাশরেক রুমন বলেন, ‘দুপুর ১২টা থেকে আমাদের মানববন্ধন করার কথা ছিল। মায়িশার স্কুলের সহপাঠীরা এই মানববন্ধনে অংশ নেবে এমন কথাই নিশ্চিত করেছিল স্কুল কর্তৃপক্ষ। কিন্তু শেষ পর্যন্ত পুলিশি বাধায় সেটি সম্ভব হয়নি।’

নির্ধারিত সময়ে বগুড়া ওয়াইএমসিএ স্কুলের সামনে গিয়ে সংবাদকর্মীরা দেখতে পান সেখানে সদর থানার সেকেন্ড অফিসার মঞ্জুরুল হক ভূইয়ার নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘিরে রেখেছে। জানতে চাইলে মঞ্জুরুল বলেন, ‘আমরা বাধা দিইনি।’

এ ব্যাপারে স্কুল কর্তৃপক্ষ কোনো বক্তব্য দেয়নি। তবে মায়িশার বাবা জানান, স্কুলের সহকারী প্রধান শিক্ষক তাঁকে জানিয়েছেন যে পুলিশ হুমকি দিয়েছে মানববন্ধনে অংশ নেওয়ার ব্যাপারে। এ কারণে তাঁরা অংশ নিচ্ছেন না।
-সংবাদটি জাতীয় দৈনিক কালের কন্ঠ থেকে নেয়া।

No comments

Leave a Reply

eleven + fourteen =

সর্বশেষ সংবাদ