Menu

বগুড়া আ’লীগের সভাপতি মজনু, সম্পাদক রিপুঃ আরও যাদের নাম ঘোষনা করা হলো

সোনাতলা সংবাদ ডটকম ডেস্কঃ বগুড়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৭ জনের নাম ঘোষণা করা হয়েছে।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম নামগুলো ঘোষণা করেন। সম্মেলনে সভাপতি পদে মজিবর রহমান মজনু, সহসভাপতি পদে টি জামান নিকেতা, সাধারণ সম্পাদক পদে রাগেবুল আহসান রিপু, তিন যুগ্ম সাধারণ সম্পাদক পদে মঞ্জুরুল আলম মোহন, সাগর কুমার রায় ও আসাদুর রহমান দুলু এবং কোষাধ্যক্ষ পদে মাসুদুর রহমান মিলনের নাম ঘোষণা করা হয়।

এর আগে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম বলেন, জিয়াউর রহমান ছিলেন বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী। কমিশন গঠন করে জিয়াউর রহমানের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করতে আইনমন্ত্রীর প্রতি আহ্বান জানান তিনি।

শহরের আলতাফুন নেছা খেলার মাঠে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেন। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ আংশিক কমিটি ঘোষণার পর পরই একদল কর্মী ‘মানি না মানি না’ বলে চেয়ার ভাঙচুর শুরু করেন। পরে পুলিশ তাদের সম্মেলনস্থল থেকে হটিয়ে দেয়।

No comments

Leave a Reply

five × 2 =

সর্বশেষ সংবাদ