Menu

বগুড়া সদরের ২টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরন বিতরন অনুষ্ঠিত

সোনাতলা সংবাদ ডটকম (বগুড়া জেলা প্রতিনিধি): বগুড়া সদর উপজেলা নিশিন্দারা ইউনিয়নে অবস্থিত আলহাজ্ব আব্দুল করিম বালিকা উচ্চ বিদ্যালয় ও এবতেদায়ী মাদ্রাসায় অধ্যয়নরত ৪ শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান বিদ্যালয়ের প্রধান শিক্ষক তানজিলা শিরিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নিজস্ব অর্থায়নে শিক্ষা উপকলন বিতরণ করেন বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক আব্দুল মান্নান আকন্দ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,“ প্রত্যেক শিক্ষার্থীদের মাঝেই প্রতিভা আছে সেগুলো বিকশিত করতে হবে। সকলকে সুশিক্ষা অর্জনের মধ্য দিয়ে মানবিক গুণাবলী সম্পন্ন মানুষ হিসাবে গড়ে উঠতে হবে। সমাজ ও দেশের কাজে নিয়োজিত হবার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে কাজ করে যেতে হবে। তোমরাই হলে দেশ ও জাতির সোনালী ভবিষ্যত”।

এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক নাহারুল ইসলাম, জেলা যুব শ্রমিকলীগ এর সভাপতি রাকিব উদ্দীন সিজার, ইশতিয়াক আহমেদ, নিশিন্দারা ইউনিয়ন যুবলীগ এর সাধারণ সম্পাদক রিজু হোসাইন সহ ২টি প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষীকামন্ডলী। উল্লেখ্য, আলহাজ্ব আব্দুল করিম বালিকা উচ্চ বিদ্যালয় ও এবতেদায়ী মাদ্রাসায় অধ্যয়নরত ৪ শতাধিক শিক্ষার্থীদের প্রত্যেককে বাংলা ইংরেজী ও গনিত মোট ৩টি করে খাতা প্রদান করা হয়।

No comments

Leave a Reply

three × 4 =

সর্বশেষ সংবাদ