Menu

বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান গুরুতর অসুস্থঃ মসজিদে মসজিদে দোয়া মাহফিল শুক্রবার

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান গুরুতর অসুস্থ হয়ে ঢাকা ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

শুক্রবার (১৭ জানুয়ারী) বাদ জুমা সোনাতলা উপজেলার প্রতিটি মসজিদে তার আশু রোগ মুক্তি কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়াও আগামীকাল শনিবার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে মিলাদ মাহফিল ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

বগুড়া-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় ঢাকার ধানমন্ডিস্থ বাসভবনে হঠাৎ অসুস্থতা অনুভব করেন।

 

এরপর তাকে তার পরিবারের লোকজন ঢাকা পপুলার হাসপাতালে নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থার উন্নতি না হলে বেলা আড়াইটায় তাকে ঢাকা ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালে আইসিওতে রয়েছেন।

 

তার পরিবার সূত্রে জানা গেছে, গতকাল দুপুরের পর হঠাৎ তার উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে আসছিল না (উঠা নামা করছিল)। এছাড়াও তার ডায়বেটিস নীল হয়ে যায়। এতে তিনি অসুস্থতা অনুভব করছিলেন।

 

এ বিষয়ে সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা এড. মিনহাদুজ্জামান লীটন জানান, সন্ধ্যা ৬টায় ল্যাবএইড হাসপাতালের ডাক্তারদের এ বিষয়ে বোড মিটিংয়ে সিদ্ধান্ত নেওয়ার কথা । গতকাল সন্ধ্যা পৌনে ৭টায় এ রিপোর্ট লেখা অবধি বোর্ড মিটিং চলছিল।

 

এদিকে সোনাতলা উপজেলা আওয়ামীলীগ আব্দুল মান্নানের আশু রোগমুক্তির জন্য প্রতিটি ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও মিলাদ মাহফিলের আয়োজন করেন।

 

এছাড়াও সোনাতলা উপজেলা শিক্ষক ফাউন্ডেশনের উদ্যোগে আগামীকাল শনিবার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে তার আশু রোগমুক্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের উদ্যোগ নিয়েছে বলে শিক্ষক ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ আব্দুল ওয়াহেদ ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক জানান।

 

এ দিকে বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নানের অসুস্থতার কথা এলাকা ছড়িয়ে পড়লে সোনাতলা-সারিয়াকান্দির মানুষ তাৎক্ষনিক তার আশু রোগমুক্তি কামনা করেন।

No comments

Leave a Reply

sixteen + 11 =

সর্বশেষ সংবাদ