Menu

বগুড়া-১ আসনের মনোনয়ন ফরম কিনলেন-আলমগীর শাহী সুমন

পাভেল মিয়া, বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে ফরম সংগ্রহ করেছেন অষ্টম শ্রেনী থেকে হুয়াকুয়া হাইস্কুল শাখা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক, সারিয়াকান্দি ডিগ্রী কলেজ শাখা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি, সরকারি আজিজুল হক কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলমগীর শাহী সুমন।

বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির রাজধানীর ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে দলের দফতর সেলে ওই ফরম উত্তোলন করেন।
এ বিষয়ে জানতে চাইলে মনোনয়ন প্রত্যাশী উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলমগীর শাহী সুমন এই প্রতিবেদককে জানান, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণে দেশ আজ উন্নয়নের মহাসড়কে।

আমি জনগণের পাশেই থাকতে চাই এবং তরুনদের নিয়ে কাজ করতে চাই। এলাকার সাধারণ ভোটার ও জনগণের সাথে নিবিড় সম্পর্ক রয়েছে আমার। ছোটবেলা থেকে এখন পর্যন্ত দলীয় আদর্শ থেকে বিচ্যুত হইনি, তাই আমার দৃঢ বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা সবকিছু বিবেচনা করে আমাকেই মনোনিত করবেন।

তিনি বলেন, যদি আমি এই আসন থেকে আওয়ামী লীগের নমিনেশন পাই, আশা করি আমি বিজয়ী হয়ে আসতে পারবো। তবে জননেত্রী শেখ হাসিনা যদি অন্য কাউকে মনোনয়ন দেন, সেক্ষেত্রেও নেত্রীর সিন্ধান্তের উপর পুর্ন আস্থা রেখে নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে আপ্রাণ চেষ্টা করবো।

এ সময় সাথে উপস্থিত ছিলেন সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনজিল আলী সরকার, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ ছাদত হোসেন হোসেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজিউল হক, সারিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিউল ইসলাম সফু, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মজিবর রহমান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের    শতাধিক নেতাকর্মী।

No comments

Leave a Reply

one × 5 =

সর্বশেষ সংবাদ