Menu

বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে জনগণের মুখোমুখি হলেন সংসদ প্রার্থীরা

সোনাতলা সংবাদ ডটকম (প্রেস রিলিজ): বগুড়া-৬ আসনে উপ-নির্বাচনে সংসদ সদস্য প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে দশটায় সুজন সুশাসনের জন্য নাগরিক জেলা কমিটি আয়োজিত জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সংগঠনের জেলা সহ-সভাপতি হাফিজার রহমান মুন্টুর সভাপতিত্বে ও কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ কুমার সরকারের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা সাধারণ সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন, বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রার্থী আওয়ামীলীগ মনোনিত টি জামান নিকেতা, বিএনপি মনোনিত প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ, জাতীয় পার্টি মনোনিত প্রার্থী নুরুল ইসলাম ওমর, মুসলিম লীগ মনোনিত প্রার্থী মোঃ রফিকুল ইসলাম, বাংলাদেশ কংগ্রেস মনোনিত প্রার্থী মুনছুর রহমান।

অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান সুজনের বিভাগীয় সমন্বয়কারী মিজানুর রহমান।

জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠান সূচনা হয়। পরবর্তীতে প্রার্থীরা সুজনের শপথনামায় স্বাক্ষর করেন এবং উপস্থিত ভোটারদের সৎ ও যোগ্য প্রার্থীদের নির্বাচিত করার জন্য শপথ বাক্য পাঠ করানো হয়। প্রার্থীদের বক্তব্য শেষে জনগণের মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন এবং বিভিন্ন বিষয়ে অঙ্গীকারবদ্ধ হন।

ক্যাপসনঃ গতকাল মঙ্গলবার সুজন সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা কমিটির উদ্যোগে জেলা পরিষদ মিলনায়তনে বগুড়া-৬ আসনে উপ-নির্বাচনে সংসদ সদস্য প্রার্থীদের নিয়ে জনতার মুখোমুখি অনুষ্ঠানে প্রার্থীরা হাত তুলে অঙ্গীকারবদ্ধ হন।

No comments

Leave a Reply

two × three =

সর্বশেষ সংবাদ