Menu

বজ্রপাতে নিহত নাবিল খানের জন্মদিনে বিভিন্ন মহলের দোয়া

মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ মর্মান্তিক বজ্রপাতে নিহত অনলাইন নিউজ পোর্টাল যমুনা প্রতিদিন এর সম্পাদক ও দৈনিক আলোকিত সকালের রাজশাহী প্রতিনিধি নিহাল খানের ছোট ভাই প্রয়াত নাবিল খানের ১৮ তম জন্মদিন ছিল সোমবার ২৩ সেপ্টেম্বর।

২০০০ সালের ২৩ সেপ্টেম্বর এইদিনে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন নাবিল। সিরাজগঞ্জের শাহজাদপুরেই বেড়ে উঠেছিল সে। কিন্তু নাবিল আজ পৃথিবীতে নেই। রয়ে গেছে শুধু তার স্মৃতিগুলো। সেই স্মৃতি আকড়েই নাবিলকে স্মরণ করছে পরিবার,বন্ধুবান্ধব।

এ বিষয়ে নাবিলের মেজো ভাই নিহাল খান বলেন, সোমবার ছিল আমার ছোট ভাই নাবিল খানের জন্মদিন। প্রতি বছর জন্মদিনের দিন নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করতো সে৷ যাতে কেউ জন্মদিনের আনুষ্ঠানিকতা পালন করতে না পারে৷ তবুও পাড়ার বড় ভাই ও তার বন্ধুরাও নাছোড়বান্দা। জোর করেই নাবিলকে নিয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করতো। কিন্তু, গত বছর থেকে চিরদিনের মত নাবিলই হারিয়েই গেছে। বড় ভাই নাহিন খান বলেন, নাবিলের ইচ্ছা ছিল বড় হয়ে একজন দেশসেরা ক্রিকেটার হওয়ার। কিন্তু এক নিমিষেই তার সেই স্বপ্ন থেমে গেছে৷ আপনারা সবাই আমার ছোট ভাই এর জন্য দোয়া করবেন।মহান আল­াহ যেন তাকে বেহেশত নসীব করেন।

পাশাপাশি বজ্রপাতে নিহত প্রয়াত নাবিল খানের মৃত্য বার্ষিকিতে তার জন্য নেক দোয়া ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, এমটিএন প্রেসক্লাব, তানোর সাংবাদিক ক্লাব, প্রাইভেট ডিটেকটিভ পত্রিকা পরিবার, সাইবার নিউজ একাত্তর পরিবার, শিবগঞ্জ প্রতিদিন পরিবার, বিটিসি নিউজ পরিবার, ক্রাইম নেটওয়ার্ক পরিবার, দৈনিক গণমাধ্যম পরিবার, ক্রাইম বাংলা পরিবার, যমুনা প্রতিদিন পরিবার, আজকের ঘটনা পরিবার ও বিডি কারেন্ট নিউজ পরিবারে সদস্যবৃন্দ সহ বিভিন্ন মহল।

উলে­খ্য: গত বছর ২০১৮ সালের ২৯ এপ্রিল বজ্রপাতে প্রাণ হারায় সিরাজগঞ্জ যেলার শাহজাদপুরের উদীয়মান কিশোর ক্রিকেটার নাবিল খান।

No comments

Leave a Reply

four − one =

সর্বশেষ সংবাদ