Menu

বন্যা শেষ দিন পর্যন্ত যতদিন খাবার লাগবে খাবার দিবো- আব্দুল মান্নান এমপি

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি): বগুড়া-১ আসনের সংসদ সদস্য বলেছেন, বন্যা শুরু থেকে শেষ পর্যন্ত যতদিন খাবার লাগবে খাবার দিবো, খাবারের কোনো অভাব নাই। বন্যাদুর্গত এলাকার একটি মানুষও না খেয়ে মারা যাবে না।এছাড়া যাদের বাড়িঘর বন্যায় ক্ষতিগ্রস্থ হয়েছে তাদের পুর্নবাসনের ব্যবস্থাও করা হবে। আপনারা আপনাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।
শনিবার (১০ই আগষ্ট) সারিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে গুলশান সেন্ট্রাল মসজিদ এন্ড ঈদগাহ সোসাইটি উদ্যেগে সারিয়াকান্দি উপজেলা বন্যা কবলিত এলাকায় ক্ষতিগ্রস্থ ১হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা পরিষদের সদস্য ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নান, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, কৃষি অফিসার আব্দুল হালিম, থানা অফিসার ইনচার্জ আল আমিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন (ছকো),
বিতরণকৃত এসব ত্রাণ সামগ্রী মধ্যে রয়েছে, ৫ কেজি চাল, ১কেজি মসুর ডাল, ৩ কেজি চিড়া, ১কেজি গুড়, ৫টি মোমবাতি, ৫টি ম্যাচ ও ৫টি খাবার স্যালাইন।

No comments

Leave a Reply

five × 4 =

সর্বশেষ সংবাদ