Menu

বর্তমান সরকার বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে শিশু ও গোখাদ্য পৌঁছে দিচ্ছে -সাহাদারা মান্নান এমপি

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বৃহ¯পতিবার বগুড়ার সোনাতলা উপজেলায় বঙ্গবন্ধু মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শিশু ও গোখাদ্য বিতরণ করা হয়েছে।

উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী। তিনি তার বক্তব্যে বলেন, প্রাকৃতিক দুর্যোগ বন্যায় ক্ষতিগ্রস্থ হওয়ায় গোখাদ্যেও সংকট দেখা দিয়েছে, এছাড়া শিশুরা পুষ্টিস¤পন্ন খাদ্য পাচ্ছে না।

এই সমস্যা মোকাবেলা করতে শেখ হাসিনা সরকার ক্ষতিগ্রস্থ পরিবারের কাছে শিশু ও গোখাদ্য পৌঁছে দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শাহিদুল বারী খাঁন রব্বানী, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক স¤পাদক নবীন আনোয়ার কমরেড,

উপজেলামহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসী রূ¤পা,উপজেলা ভারপ্রাপ্ত প্রাণীস¤পদ কর্মকর্তা অজয় কুমার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান,জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম,

পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন, বালুয়া ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, কৃষকলীগের নেতা আবু লায়েছ নাহিদ সহ অনেকে।

১৪০টি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শিশু খাদ্য ও ১১৭টি পরিবারের মাঝে গোখাদ্য বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানটি পরিচালনা করেন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক শামীম রাব্বী।

No comments

Leave a Reply

sixteen − four =

সর্বশেষ সংবাদ