Menu

বর্তমান সরকার শহরের সকল সুযোগ সুবিধা গ্রামগঞ্জে পৌঁছে দিচ্ছেন -এমপি জিন্নাহ্

সোনাতলা সংবাদ ডটকম (রবিউল ইসলাম রবি, শিবগঞ্জ বগুড়া): বগুড়া-২ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্ বলেছেন, বিশ্বের সকল নাগরিকরা যে সুযোগ সুবিধা পেয়ে থাকেন. আগামীতে এ দেশের সাধারণ মানুষও সে সকল সুযোগ সুবিধা পাবেন।

 

তিনি আরও বলেন, বর্তমান সরকার শহরের সকল সুযোগ সুবিধা গ্রাামগঞ্জে পৌঁছে দিচ্ছেন। এই এলাকার গততে সংসদ সদস্যরা যে উন্নয়ন করেছেন তার চেয়ে বেশি উন্নয়নমূলক কাজ করা হয়েছে আমার আমলে।

 

শনিবার উপজেলার আটমূল ইউনিয়নের বড় বেলঘড়িয়া গ্রাম হতে বগার বাড়ি পর্যন্ত ৫শ মিটার রাস্তা এইচ.বি.বি করণ কাজের শুভ উদ্বোধন উপলক্ষ্যে বড় বেলঘড়িয়া জে.আই দাখিল মাদ্রাসা মাঠে সুধী সমাবেশে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

ইউনিয়ন জাপা নেতা নজরুল ইসলাম বাসুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, বগুড়া জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ছামছুল আলম তালুকদার, কৃষি বিষয়ক সম্পাদক আবু জাকারিয়া, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক এরফান আলী,

 

ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জসিম উদ্দিন, মাদ্রাসা সুপার খলিলুর রহমান, শিক্ষক মোকছেদুর রহমান দুলু, ছাত্রলীগ নেতা ইমরান নাজির প্রমুখ। উলেখ্য ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে রাস্তাটি এইচ.বি,বি করণ কাজ বাস্তবায়ন করা হচ্ছে।

No comments

Leave a Reply

eighteen − 6 =

সর্বশেষ সংবাদ