Menu

ভারতের পদ্মশ্রী পুরস্কারে ভূষিত হওয়ায় ড.এনামুল হক সংবর্ধিত

সোনাতলা সংবাদ ডটকম (মুহাম্মাদ আবু মুসা): আন্তর্জাাতিক প্রতœতাত্তি¡ক গবেষক, জাতীয় জাদুঘরের সাবেক প্রতিষ্ঠাতা মহাপরিচালক, একুশে ও স্বাধীনতা পদক প্রাপ্ত ড. এনামুল হক ভারত সরকারের ‘পদ্মশ্রী’ পুরস্কারে ভূষিত হওয়ায় ড. এনামুল হক আর্ট এন্ড কালচারাল একাডেমী ও টিএমএসএস এর পক্ষ থেকে গতকাল শুক্রবার বগুড়ার ঠেঙ্গামারায় সংস্থার সিসিএম কক্ষে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম ও ড. এনামুল হক আর্ট এন্ড কালচারাল একাডেমীর কিউরেটর নজরুল ইসলাম।

তাঁর কর্মময় জীবনের উপর আলোচনা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও টিএমএসএস এর উপদেষ্টা মন্ডলীর সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, মোঃ হায়দার আলী, ডাঃ মুশিউর রহমান, ডাঃ আলী আহমেদ আলম, মোঃ আব্দুস সালাম ভূঁইয়া, ইজার উদ্দিন, অধ্যাপক ড. হাসানাত আলী,

সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা বলেন ড. এনামুল হক জীবন্ত কিংবদন্তী, বগুড়াসহ সারাদেশবাসী তাঁর ভারত সরকারের পদ্মশ্রী পুরস্কারে ভূষিত হওয়ায় গর্বিত। তাঁর সৃষ্টি ও কর্মময় জীবন নিয়ে গবেষণা হওয়া আবশ্যক।

No comments

Leave a Reply

8 + nineteen =

সর্বশেষ সংবাদ