Menu

মহাস্থানে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আজিমুশশান নুরানী মাহফিল অনুষ্ঠিত

সোনাতলা সংবাদ ডটকম (মহাস্থান প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান শাহ সুলতান বলখী (রহঃ) আলিম মাদ্রাসা ময়দানে বৃহস্পতিবার বাদ আছর থেকে মধ্যরাত পর্যন্তু পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ) ও ফাতেহায়ে ইয়াজদাহম উপলক্ষে আজিমুশশান নুরানী মাহফিল ও আখেরী মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। এতে ধর্মীয় ভাবগম্ভীর পরিবেশে আখেরি নবী হজরত মুহাম্মদ (সা.)-এর পূর্ণাঙ্গ জীবন নিয়ে আলোচনা, সমাবেশ, পবিত্র কোরআন তিলাওয়াত, মিলাদ মাহফিল ও তবারকের আয়োজন করা হয়।
মুসলমানসহ বিশ্বের শান্তিকামী মানুষের কাছে ঈদে মিলাদুন্নবী (সা.) দিনটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ
ব্যাখা করে চট্রগ্রাম থেকে আগত প্রধান মেহমান আলহাজ্ব ছৈয়্যদ মুহাম্মদ বদোরুদ্দোজা বারী ছাহেব (মি.জি.আ) বয়ান পেশ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট আলেমেদ্বীন, মিডিয়া ব্যক্তিত্ব, হযরতুলহাজ্জ শাহাজাদা দৈয়দ মুহাম্মদ দস্তগীর বারী।প্রধান বক্তা, হযরতুল আল্লামা জনাব, মাওলানা মহিউদ্দিন চিশতী নিযামী। বিশেষ বক্তা ছিলেন, হযরতুল আল্লামা হাবীবুর রহমান মমতাযী আল কাদেরী। মোহাম্মদ আবু বক্কর সিদ্দিক এর সার্বিক সহযোগীতায় ও বাপ্পী ভান্ডারীর ব্যবস্থাপনায়, স্থানীয় বিশেষ অতিথিদের আসনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাগেবুল আহসান রিপু, উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বাবুল মিয়া বাবু, রায়নগর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আল-আমিন, বিএনপির ইউনিয়ন শাখার সভাপতি মিনহাজ, বিশিষ্ট কেবল অপারেটর ব্যবসায়ী সানাউল হক ছানা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। সমগ্রহ অনুষ্ঠান পরিচালনা করেন, মহাস্থান মাজার মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা, আব্দুল হামিদ।
পরিশেষে এ ধর্মীয় অনুষ্ঠান মুসলমানদের কল্যাণে আলহাজ্ব ছৈয়্যদ মুহাম্মদ বদোরুদ্দোজা বারী ছাহেব (মি.জি.আ) আখেরি মোনাজাতের মধ্যোদিয়ে শেষ করেন।

No comments

Leave a Reply

5 × 4 =

সর্বশেষ সংবাদ