Menu

মহাস্থানে পৃথক সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তিসহ নিহত ২

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার মহাস্থানে পৃথক সড়ক দূর্ঘাটনায় অজ্ঞাত নামা ১ ব্যক্তিসহ ২ জন নিহত হয়েছে। জানা যায়, রবিবার দুপুর ২টায় মহাস্থানগড় পূর্বপাড়া গ্রামের মৃত লছির প্রামাণিকের পুত্র বুলু প্রামাণিক (৭৫) বাড়ি থেকে অটোভ্যান যোগে মহাস্থান যাচ্ছিলেন।

এসময় গড়ের উজান থেকে অটোভ্যানটি নামার পথে নিয়ন্ত্রণ হারিয়ে মহাস্থান-শিবগঞ্জ আঞ্চলিক রোডে অপর একটি ভ্যানের সাথে সংঘর্ষ হয়। এতে অটোভ্যানটি উল্টে গেলে ভ্যানযাত্রী বুলু ভ্যানের নিচে চাপা পড়ে যায়। পিতার আহতের সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসেন মহাস্থান হোটেল ব্যবসায়ী বড়ছেলে আবু তাহের ও ছোট ছেলে আবু বক্কর সিদ্দিক। তারা দ্রুত উদ্ধার করে তার পিতাকে আশংকাজনক অবস্থায় প্রথমে বগুড়ার ঠেঙ্গামারা টিএমএসএস রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে মেডিকেল বোর্ড পরিক্ষা নিরীক্ষা করে অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বাহিরে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। ডাক্তারদের পরামর্শক্রমে সেখান থেকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল (শজিমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। সোমবার বাদ জোহর মরহুমের নামাজের জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। অপর দিকে সোমবার সকালে মহাস্থানের অদূরে সদরের গোকুল সবুজ নার্সারির সামনে ঢাকা-রংপুর মহাসড়কে এক অজ্ঞাত নামা (৫০) ব্যক্তির লাশ পাওয়া যায়। লাশের বাম পায়ে পৃষ্ঠ ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়দের ধারণা রাতের কোন এক সময় গাড়ীর ছাদ থেকে পড়ে, অথবা রাস্তা পারাপারের সময় সড়ক দূর্ঘাটনায় তার মৃত্যু হয়েছে।

মহাস্থানগড়ের স্থানীয় ব্যবসায়ীরা জানায়, বেশকিছু দিন হলো অজ্ঞাত এই ছিন্নমূল ব্যক্তি মহাস্থান হযরত শাহ্ সুলতানের মাজারে ঘোরাফেরা করতো। পরে সবুজ নার্সারির স্বত্বাধিকারী অধ্যক্ষ আব্দুল মান্নান সড়ক দূর্ঘটনায় নিহত ব্যক্তির কোন পরিচয় না পাওয়ায় গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের সাথে কথা বলে অনুমতি নিয়ে তিনি মহাস্থান মাজারের পাশে বেওয়ারিশ কবরস্থানে দাফন করেন।

No comments

Leave a Reply

17 − 12 =

সর্বশেষ সংবাদ

নির্বাচিত সংবাদ