Menu

মহাস্থানে মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ট্রাক উল্টে পথচারী নিহত, আহত ৫

সোনাতলা সংবাদ ডটকম (গোলাম রব্বানী শিপন, মহাস্থান বগুড়া): বগুড়ার মহাস্থানে মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ট্রাক উল্টে ১ পথচারী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও ৫জন। নিহত ব্যক্তি গোকুল ইউনিয়নের সাদা পাড়া গ্রামের মৃত লাল ফকিরের পুত্র কালু মিয়া (৬০)।
প্রত্যক্ষদর্শী সূত্রে- জানা যায়, শুক্রবার সকাল ৯টায় ঢাকা থেকে রংপুর গামী একটি সিমেন্ট বোঝাই ট্রাক মহাস্থান বাসষ্ট্যাণ্ড অতিক্রম করার সময় বগুড়া- রংপুর মহাসড়কের মহাস্থান বোরহান উদ্দিন মাজার গেটের সামনে এক মোটরসাইকেল আরোহী বেপরোয়া ভাবে রাস্তা পারাপার হয়। এসময় দ্রুতগামী ট্রাকটি তাকে বাঁচাতে নিয়ন্ত্রণ হারিয়ে বগুড়াগামী অপর একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়ে ট্রাকটি পাশের খাদে পড়ে উল্টে যায়। এতে রাস্তার ফুটপাত দিয়ে ভাড়পল্লি নিয়ে হেঁটে যাওয়া গোকুল ইউনিয়নের চুন ব্যবসায়ী কালু মিয়া ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এবং মাইক্রোবাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে আহতদের দ্রুত উদ্ধার করে (টিএমএসএস) রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করে দেয়। এঘটনায় আহতরা হল, বগুড়া সদরের রামশহর উত্তরপাড়া গ্রামের মৃত. নুরুল ইসলামের পুত্র মিজানুল হক লিজু (৪২) এবং পার্শ্ববতী পলাশবড়ী গ্রামের সোহাগ মিয়া।
ট্রাকের চালক শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়ের পুটখুর গ্রামের আব্দুল সালামের পুত্র মোরশেদুল আলম (৩২)। একই এলাকার বাসিন্দার হেলপার এরশাদুল হক (২৮)। এঘটনায় আহত মাইক্রো চালকের পরিচয় তাৎক্ষণিক ভাবে নিশ্চিত করা যায়নি।
এ ঘটনায় গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের তদন্ত সাব ইন্সপেক্টর আল ফারুকের সাথে কথা বললে, তিনি দূর্ঘটনার বিবরণে জানান, সংবাদ পেয়ে আমরা দূর্ঘটনাস্থলে পৌছেঁ সড়কের মাঝখানে দূর্ঘটনা কবলিত মাইক্রো ও ট্রাক মহাসড়ক থেকে সড়িয়ে রাস্তার দুই পাশে আটকে থাকা যানজট মুক্ত করি। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনায় ১জন পথচারী নিহত হয়েছে বলেও তিনি নিশ্চিত করেন। তিনি দূর্ঘটনার কারণ খতিয়ে দোষীদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা নেবেন বলে জানি য়েছেন। এদিকে নিহত কালুর লাশ তার গ্রামে পৌঁছিলে সেখানে নেমে আসে শোকের ছায়া।

মহাস্থানে এ সড়ক দূর্ঘটনার প্রায় ৭ ঘন্টার ব্যবধানে অপরদিকে শুক্রবার বিকাল ৪টায় বগুড়া শহরতলীর ঢাকা-রংপুর মহাসড়কের নওদাপাড়া নামক স্থানে আবারো এসআর ট্রাভেল নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সংঙ্গে ধাক্কা লেগে বেশ কয়েকজন আহতের ঘটনা ঘটেছে।

No comments

Leave a Reply

13 − thirteen =

সর্বশেষ সংবাদ