Menu

মহাস্থানে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটােরিকশার মুখােমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরও তিনজন। তারা ¯ানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

গতকাল শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের মহাস্থানে হাতিবান্ধা নামক ¯ান এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, আশরাফুল ইসলাম (৫০), তার স্ত্রী পারুল আক্তার (৪৫) ও তাদের নাতি দুই মাসের শিশু রেজওয়ান আহমদ। আহত দুজন হলেন, নিহত শিশু রেজওয়ানের বাবা-মা। তাদের নাম রাশেদুল (২৮) ও গােলাপি (২২)। হতাহত সবাই বগুড়া সদর উপজেলার নওদাপাড়া এলাকায় বাসিন্দা।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়ক একটি ট্রাক ওভারটেক করার সময় আহসান পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস ও অটােরিক্সা মুখামুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা¯লেই মারা যান আশরাফুল ও পারুল। দুর্ঘটনায় আহত হন ৪ জন। আহতদের হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অব¯ায় মারা যায় শিশু রেজওয়ান। এ দূর্ঘটনার ফলে দীর্ঘ সময় যানজট সৃষ্টি হয়।

 

খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ও গােবিদগঞ্জ হাইওয়ে পুলিশ যৌথ ভাবে যানজট নিরসন করে ও দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি অটােরিক্সা ও ঘাতক বাস উদ্ধার করে।

No comments

Leave a Reply

two × two =

সর্বশেষ সংবাদ