Menu

মহাস্থানে ৮ নং ওর্য়াড ভিত্তিক ফু্টবল টূর্নামেন্টের উদ্বোধন

সোনাতলা সংবাদ ডটকম (গোলাম রব্বানী শিপন, মহাস্থান প্রতিনিধি): মঙ্গলবার (৩নভেম্বর) বিকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান হযরত শাহ সুলতান বলখী(রহঃ) আলিম মাদ্রাসা মাঠে রায়নগর ইউনিয়নের ৮ নং ওর্য়াড মহাস্থান নামাপাড়া ভিত্তিক ফু্টবল টূর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

খেলাটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন, সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সমাজ সেবক আলহাজ্ব বাবুল মিয়া বাবু।

এসময় তিনি বলেন, নিয়মিত খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। যারা নিয়মিত খেলাধুলা করে তারা কোনো অপরাধ করতে পারে না। তাই সবাইকে নিয়মিত খেলাধুলা করতে হবে।

খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলা করা প্রয়োজন। স্বাস্থ্যসচেতন মানুষেরা হাজারও ব্যস্ততার মাঝেও শরীর ও মনকে চাঙ্গা করার জন্য নিয়মিত খেলাধুলা করেন। খেলাধুলা মানুষের ভেতরে একটি প্রশান্তি এনে দেয়, এনে দেয় ভারসাম্যও।

তবে নানান কারণে খেলাধুলার প্রতি মানুষের আগ্রহ কমে গেছে। এজন্য তিনি যুবক ও ছাত্রদের নিয়মিত খেলা করার জন্য উদ্বুদ্ধ করেন।

ছাড়াও তিনি সকল অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সন্তানকে বিপথগামী হওয়া থেকে বাঁচাতে তাকে ব্যস্ত রাখুন ভাল কোনো অভ্যাস তৈরি করে, যা তার মনোযোগ ধরে রাখবে।

দলবদ্ধ হয়ে খেলাধুলা করা হতে পারে একটি ভাল উদাহরণ, যা আপনার সন্তানকে শুধু ব্যস্তই রাখবে না, অনেক কিছু শেখাবেও।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ঠ ব্যবসায়ী জিয়াউর রহমান জিয়া,সিরাজুল ইসলাম,সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী সমাজ সেবক আব্দুল মালেক,রবিউল ইসলাম রবি,

মহাস্থান প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস আই সুমন,যুগ্ন সম্পাদক গোলাম রব্বানী শিপন,ব্যবসায়ী শহিদুল ইসলাম,সুমন মিয়া,মেহেদী হাসান বাবু,

আয়োজক খাইরুল ইসলাম,রাব্বী হাসান, হিরো মিয়া,রুনু সার্বিক সহযোগিতায় মহাস্থান পূর্বপাড়া করতোয়া রিভার ক্লাবের সকল সদস্যবৃন্দ।

No comments

Leave a Reply

two × three =

সর্বশেষ সংবাদ