Menu

মহাস্থান গড় ইসলামী ব্যাংকের উদ্যোগে সিয়াম,তাকওয়া, সাদাকাহ ও ওয়াকফ শীর্ষক আলোচনা ও ইফতার

সোনাতলা সংবাদ ডটকম (মহাস্থান প্রতিনিধি): সোমবার বিকালে ইসলামী ব্যাংক মহাস্থান গড় এসএম/ ই কৃষি শাখার উদ্যোগে সিয়াম, তাকওয়া, সাদকাহ ও ওযাকফ শীর্ষক ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ব্যাংকের ম্যানেজার আবুল কালাম “সিদ্দিকীর সভাপতিত্বে ও এ কে এম রেজাউল করিমের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বগুড়া জোন এর ফরিদ আহমেদ।
এ সময় কোরআন ও হাদিস থেকে সিয়াম, তাকওয়া ও সাদকাহ এর উপর আলোচনা করেন মোকামতলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওঃ মোঃ আমিনুর রহমান।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য মাওঃ মোঃ শাহাদাতুজ্জামান, মহাস্থান কলেজের অধ্যক্ষ আলহাজ্ব আবু খায়ের, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি বেগম, মহাস্থান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, আলহাজ্ব সাকাওয়াত হোসেন, আলহাজ্ব আব্দুল মান্নান, বাবুল মিয়া বাবু, ,ব্যাংকের অফিসার জাকারিয়া, জিল্লুর, নজরুল ইসলাম, জহুরুল ইসলাম, এনামুল হক, আ: ওয়ারিস, শফিকুল, হাদিউজ্জামান প্রমুখ। আলোচনা শেষে দেশ ও জাতীর কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

No comments

Leave a Reply

6 − three =

সর্বশেষ সংবাদ