Menu

মাদক ও বাল্যবিবাহের বিরুদ্ধে সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলুন -ইন্সপেক্টর (তদন্ত) ছানোয়ার হোসেন

সোনাতলা সংবাদ ডটকম (রবিউল ইসলাম রবি, শিবগঞ্জ বগুড়া): বগুড়ার শিবগঞ্জ থানা ইন্সপেক্টর (তদন্ত) ছানোয়ার হোসেন বলেছেন, মাদক সমাজকে ধ্বংস করে। কোন মা-বাবার কোন যুবক সন্তান যদি মাদকে আসক্ত হয় সেই পরিবারই বোঝে মাদকাসক্ত সন্তানের কত জালা। তাই আমরা মাদক থেকে বিরত থাকব। বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে যুুদ্ধ ঘোষণা করেছেন।
এব্যাপারে একটি শ্লোগান রয়েছে যা হলো চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে। বাল্যবিবাহ জীবনের একটি অভিশাপ। বাল্যবিবাহের কারণে একটি ১২/১৩ বছরের একটি কন্যা যদি সন্তান সম্ভাবনা হয় তবে তার মৃতু্যুর সম্ভাবনা রয়ে যায়। বাল্য বিবাহ মানে একটি শিশু কন্যাকে হাত-পা বেঁধে সমুদ্রে নিক্ষেপ করা। আপনারা কি পারবেন আপনাদের শিশু কন্যাকে সমুদ্রে নিক্ষেপ করতে? তাই মাদক ও বাল্যবিবাহকে না বলি এবং মাদক ও বাল্যবিবাহের বিরুদ্ধে আমাদেরকে সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলি।
তিনি গত বৃহস্পতিবার বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধকল্পে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
শিবগঞ্জ সদর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আবু জাফর মন্ডলের সভাপতিত্বে উক্ত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, পুলিশ পরিদর্শক (অপারেশন) নান্নু খান, শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ সাবু।
আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক এমদাদ, ৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক আফছার আলী, গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে আতিকুর রহমান সোহেল, জাহিদুল ইসলাম, বেলাল হোসেন, শহিদুল ইসলাম, তারেক রহমান প্রমুখ।
পরে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান অনুষ্ঠানে মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশন করে দর্শকদের মুগ্ধ করেন।

No comments

Leave a Reply

2 × three =

সর্বশেষ সংবাদ