Menu

মিউনিসিপাল এ্যাসোসিয়েশন বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক হলেন সারিয়াকান্দীর পৌরমেয়র আলমগীর শাহী সুমন

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি): মিউনিসিপাল এ্যাসোসিয়েশন বাংলাদেশ ( ম্যাব) এর বগুড়া,পাবনা,সিরাজগঞ্জ ও জয়পুরহাট ৪ জেলার সমন্বয়ে গঠিত আঞ্চলিক কমিটির কাইন্সিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৬ জুলাই) সকালে পাবনা বেড়া পৌর অডিটোরিয়ামে আয়োজিত কাউন্সিলে ম্যাব কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বেড়া পৌরসভার মেয়র আবদুল বাতেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা জেলা প্রশাসক কবির মাহমুদ।
এ সময় বিশেষ অতিথি ছিলেন বেড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ম্যাব এর কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও শরিয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, বগুড়া পৌরসভার মেয়র এ্যাডঃ মাহবুবুর রহমান, ম্যাব কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আমিনুল ইসলাম পটল প্রমুখ।
এসময় বগুড়া পৌরসভার মেয়র এ্যাডঃ মাহবুবুর রহমান কে নবগঠিত আঞ্চলিক কমিটির সভাপতি, পাবনা সুজানগর পৌরসভার মেয়র আঃ ওহাব কে সাধারন সম্পাদক ও বগুড়া সারিয়াকান্দি পৌরসভার মেয়র আলমগীর শাহী সুমন কে সাংগঠনিক সম্পাদক করে আগামী ৭দিনের মধ্যে ২৭ সদস্য বিশিষ্ঠ পুর্নাঙ্গ কমিটি করে কেন্দ্রে প্রেরন করার নির্দেশ দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

No comments

Leave a Reply

nineteen + five =

সর্বশেষ সংবাদ