Menu

মোকামতলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে মা-মেয়েসহ নিহত- ৩

সোনাতলা সংবাদ ডটকম (বগুড়া ও মোকামতলা প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জ উপজেলার রহবল নামক স্থানে ‘রাহবার এন্টারপ্রাইজ’ নামে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে মা-মেয়েসহ ৩ জন নিহত হয়েছেন এবং এতে আহত হয়েছেন আরও ৬জন।

 

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাক-রংপুর মহাসড়কের শিবগঞ্জ উপজেলার রহবল পুলিশ বক্সের সামনে এই দুর্ঘটনা ঘটেছে। স্থানীয়রা জানিয়েছেন, ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা রাহবার এন্টারপ্রাইজ নৈশকোচ ঢাকায় যাচ্ছিল। বৈরী আবহাওয়া ও ব্যাপক বৃষ্টিপাতের কারণে বাসটি রহবল পুলিশ বক্সের সামনে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে ধানক্ষেতে খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলেই মা-মেয়েসহ তিনজন নিহত হন।

 

নিহতরা হলেন- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বহরা গ্রামের মনোয়ার হোসেনের স্ত্রী শাবনুর খাতুন (২৮), তার মেয়ে মঞ্জিলা আকতার(৩) ও দিনাজপুরের কাহারোল উপজেলার আল-আমিনের তিন বছরের ছেলে মেহেদী হাসান। খবর পেয়ে, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সনাতন সরকার এবং হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করেন। আহতদেরকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

 

হাইওয়ে পুলিশের গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল কাদের জিলানী জানান, রাহবার এন্টারপ্রাইজের ওই নৈশ কোচ বৃহস্পতিবার রাতে ঠাকুরগাঁও থেকে ঢাকার উদ্দ্যেশ যাচ্ছিল। বাসটি রাত সাড়ে ১২টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রহবল নামক এলাকায় পৌঁছার পরপরই চালক তার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে বাসটি উল্টে পাশের ধানের জমিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ বছর বয়সী এক ছেলে শিশু ,এক কন্যা শিশু এবং ২৮ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়। তিনি আরো বলেন, নিহতদের লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে এ্বং দুর্ঘটনাকবলিত বাসটি থানা হেফাজতে রয়েয়ে।

No comments

Leave a Reply

seven − 2 =

সর্বশেষ সংবাদ