Menu

যতদিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ -সাহাদারা মান্নান এমপি

সোনাতলা স্টাফ রিপোর্টার): বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন, যতদিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

তিনি আজ শনিবার বগুড়ার সোনাতলা উপজেলার দাউদপুর উচ্চ বিদ্যালয়ে ৮৫ লাখ টাকা ব্যয়ে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, এই সরকারের শাসনামলে দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায় সোনাতলা ও সারিয়াকান্দির শিক্ষা প্রতিষ্ঠানে পর্যায়ক্রমে ভবন নির্মাণের কাজ চলমান রয়েছে। এতে করে শিক্ষা প্রতিষ্ঠানের ভৌত অবকাঠামোর উন্নয়ন হয়েছে। বেড়েছে শিক্ষা প্রতিষ্ঠানের সৌন্দর্য। ফলে লেখাপড়ার সুন্দর পরিবেশ সৃষ্টি হয়েছে।

তিনি আরও বলেন, বৈশ্বিক মহামারী করোনার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত ফজরের নামাজ শেষে আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করেন। আল্লাহ তার প্রার্থনা কবুল করেছে বলেই বাংলাদেশের মানুষ মহামারী কি তা বুঝতে পারেনি। পার্শ্ববর্তী দেশ ভারতে প্রতিদিন করোনায় আক্রান্ত হয়ে হাজার হাজার মানুষের প্রাণ হারাচ্ছে। সে তুলনায় বালাদেশের মানুষ অনেক ভালো রয়েছে।

অত্র স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক ফরহাদ হোসেন জুয়েলের সভাপতিত্বে সুধী সমাবেশে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ড. এনামুল হক ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক, উপসহকারী প্রকৌশলী মুঞ্জুরুল ইসলাম,

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ নুরুল আমিন, বালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মন্ডল, বালুয়া ইউপি চেয়ারম্যান প্রভাষক রুহুল আমিন, জোড়গাছা ইউনিয়ন আওয়াীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মতিন, ইউপি সদস্য রেজাউল করিম রেজা, ফিদা হাসান খান টিটো, শাহনেওয়াজ তালুকদার বাবু, ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান রতন প্রমুখ।

প্রধান অতিথি এর পূর্বে উপজেলার টুঙ্গিপাড়া (কর্নিবাড়ী) গ্রামে জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

No comments

Leave a Reply

ten − 8 =

সর্বশেষ সংবাদ