Menu

যারা আপনাদের বিপদে আপদে পাশে দাঁড়ায় তারাই প্রকৃত বন্ধু -আব্দুল মান্নান এমপি

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান বলেছেন, স্বাধীনতার পর এই এলাকার যারা জনপ্রতিনিধি ছিলেন, তারা এই এলাকার মানুষের সাথে প্রতারণা করেছেন। এরা মানুষকে ধোকা দিয়ে বোকা বানিয়ে নিজেরা ফায়দা লুটেছে। এরা কখনও এলাকার উন্নয়ন চায়নি। যারা বিপদে আপদে আপনাদের পাশে দাঁড়ায় তারাই আপনাদের প্রকৃত বন্ধু।
তিনি আজ শুক্রবার স্থানীয় মডেল সরকারী মডেল হাইস্কুল এন্ড কলেজ মাঠে অসহায় ব্যক্তিদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। এ সময় সংসদ সদস্য আব্দুল মান্নান বলেন, যারা আপনার বিপদে আপদে পাশে দাঁড়ায় তারাই প্রকৃত বন্ধু। যে আপনার জন্য কোমড় পানিতে নামে আপনারা তার জন্য গলা পানিতে নামুন।
আওয়ামীলীগ সরকার গরীব মানুষের সরকার। বাংলাদেশ উন্নয়ন ও উৎপাদনের ক্ষেত্রে এই সরকার বারবার দরকার।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা, জেলা পরিষদের সদস্য সাহাদারা মান্নান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল করিম শ্যাম্পু, সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, ফিদা হাসান খান টিটো, শাহনেওয়াজ তালুকদার বাবু, শামীম রাব্বী প্রমুখ।
এরপর আব্দুল মান্নান এমপি সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে স্থানীয় মাদ্রাসা মাঠে ইফতার মাহফিলে যোগ দেন।

No comments

Leave a Reply

2 × 2 =

সর্বশেষ সংবাদ