Menu

শিবগঞ্জের কিচক সড়কে অটোরিকশাকে সাইড দিতে গিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২

সোনাতলা সংবাদ ডটকম (গোলাম রব্বানী সিপন, মহাস্থান): বগুড়ার শিবগঞ্জের কিচক আঞ্চলিক সড়কে থ্রীহুইলারকে সাইড দিতে গিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলেই ২ জন নিহতের ঘটনা ঘটেছে। এঘটনায় আহত হয়েছে অন্ততপক্ষে ১২ জন। এদের মধ্যে ৫জনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলো, উপজেলার রায়নগর উত্তরপাড়া গ্রামের মৃত আমজাদ হোসেনের পুত্র বাসের সহকারী শহিদুল ইসলাম (৪৫) ও একই উপজেলার পুটখুর গ্রামের মৃত হাফেজ ফকিরের ছেলে থ্রীহুইলার (অটোরিকশাচালক) দিলবর রহমান (৪৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (১৯ ফেব্ররুয়ারি) বেলা অনুমানিক ১০টার দিকে জয়পুরহাট থেকে বগুড়াগামী আধুনিক পরিবহন নামের যাত্রীবাহী বাস মোকামতলা- জয়পুরহাট আঞ্চলিক সড়কের কিচক এলাকায় একটি ব্যাটারি চালিত অটোরিক্সাকে (ইজি বাইক) সাইড দিতে গিয়ে
আধুনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস মুহুর্তে খাদে পড়ে যায়।

এতে বাসের নিচে অটোরিকশা চাপা পড়ে বাসটি মুহুর্তেই দুমড়ে মুচড়ে তছনছ হয়ে যায়। এরপর এলাকাবাসী ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর উদ্ধার কর্মীরা তৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় বাসের নিচে চাপা পড়া দিলবর ও শহিদুল নামের ২ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

এঘটনায় হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে দেয়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা পুলিশের একার দিয়ে দূর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে সড়কে যানচলাচল স্বাভাবিক করেছে। এই অনাকাঙ্ক্ষিত সড়ক দূর্ঘাটনায় ২জন নিহত হয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।

No comments

Leave a Reply

five + 5 =

সর্বশেষ সংবাদ