Menu

শিবগঞ্জের মাঝিহট্টে নৌকা মার্কার প্রচারণা অফিসে অগ্নিসংযোগের অভিযোগ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা মার্কার প্রার্থীর নির্বাচনী প্রচারণার অফিসে অগ্নীসংযোগের ঘটনায় শিবগঞ্জ থানায় রবিবার একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার গভীর রাতে কে বা কাহারা মাঝিহট্ট ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী আব্দুল গফুর মন্ডলের ভাড়াহার গ্রামে নৌকা মার্কার নির্বাচনী অফিসের সামনে কাপড়ের তৈরী একটি নৌকার প্রতিকৃতি আগুন ধরিয়ে দেয়।

আগুনের সূত্রপাতে নৌকার তলা পুড়ে যায়। এ ঘটনায় নৌকা মার্কার প্রার্থী আব্দুল গফুর মন্ডল বলেন, বিরোধী দলীয় প্রার্থীদের কোন এক পক্ষের সমর্থকরা আমার ভাবমূর্তি ও জনসমর্থন নশাৎ করার লক্ষে পরিকল্পিতভাবে আমার নির্বাচনী প্রতীকে অগ্নিসংযোগ করেছে।

এ ঘটনায় এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক বিরোধী দলীয় সমর্থকদের একজন জানান প্রতিপক্ষরা দলীয় প্রভাব বিস্তার করার লক্ষে নিরীহ জনসাধারনদের হয়রানী করা উদ্দেশ্যে তুচ্ছ একটি ঘটনার আবির্ভাব ঘটিয়েছে। নৌকা মার্কার প্রার্থীর দলের মধ্যেই গ্রহণযোগ্যতা নাই। সে সাধারন ভোটারদের হয়রানী করা উদ্দেশ্যে পরিকল্পিতভাবে এমন ঘটনা ঘটিয়েছেন।

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

Leave a Reply

eighteen + three =

সর্বশেষ সংবাদ