Menu

শিবগঞ্জের রায়নগর ইউপিতে নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন উপলক্ষের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

সোনাতলা সংবাদ ডটকম (গোলাম রব্বানী শিপন, মহাস্থান বগুড়া): বুধবার বিকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শফিকুল ইসলাম সফি’র আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইউনিয়ন পরিষদের সচিব রাসেল খানের সভাপতিত্বে ও মতিয়ার রহমানের পরিচালনায়, দায়িত্ব গ্রহণ ও দোয়া মাহফিলের আগে নব নির্বাচিত চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা জানান রায়নগর ইউনিয়নের সকল সদস্য বৃন্দ। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীরমুক্তি যোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্। তিনি বলেন রায়নগর ইউনিয়ন সহ উপজেলার সকল ইউনিয়নের উন্নয়নের জন্য আমি কাজ করে যাচ্ছি। যারা এলাকার উন্নয়ন চায় না, তাদের ব্যাপারে ইউনিয়ন বাসীকে সাবধান থাকতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু। অনুষ্ঠানের পূর্ব মুহুর্তে ইউনিয়নের সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠন তাদের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা জানায়।

পরে ইউনিয়নবাসীর প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন, নব নির্বাচিত রায়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম সফি। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য উৎলিমা আক্তার, কমেলা বেগম, ফাতেমা বেগম লাকি, আবু রায়হান, শহিদুল ইসলাম, আবু হাসান, ছানাউল হক ছানা, শাহিনুর ইসলাম শাহিন, মোস্তফা কামাল তোতা, আব্দুল ওয়াহাব বাদল, তোফাজ্জল হোসেন তোফা, আলাউদ্দিন, নজরুল ইসলাম, আব্দুল হামিদ, কামাল পাশা, আল আমিন, পিন্টু, রহিম, আজিজার, শাহ আলম, শাহান, ডা, শাহজাহান, ডা, হালিম, সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ।

দোয়া পরিচালনা করেন, রায়নগর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাও: সাইফুদ্দিন। দোয়া শেষে উপজেলা চেয়ারম্যান নব নির্বাচিত চেয়ারম্যানকে তার চেয়ারে বসিয়ে দেন এবং তার সার্বিক সাফল্য কামনা করেন।

No comments

Leave a Reply

twelve − 4 =

সর্বশেষ সংবাদ