Menu

শিবগঞ্জে ২ চেয়ারম্যান ও ২ সদস্য প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার শিবগঞ্জ ১২টি ইউনিয়নের মধ্যে ১১টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১৭ অক্টোবর মনোনয়নপত্র জমা শেষ দিনে চেয়ারম্যান ও মেম্বার পদে ৬১৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা প্রদান করেন।

২১ অক্টোবর প্রার্থীদের বৈধতা যাচাই বাছাইয়ের দিন শিবগঞ্জ ইউনিয়নের শফিকুল ইসলাম শান্তিু ঋণ গৃহিতার জামিনদার থাকায় তার মনোনয়ন পত্র বাতিল হয় এবং পিরব ইউনিয়নের আবির মাহমুদ মিলটনের সরকারি বিএডিসি’র সার বিক্রয়ের ডিলারশীপ থাকায় তার মনোনয়ন পত্র বাতিল হিসাবে গণ্য হয়।

অপরদিকে আটমূল ইউনিয়নের ২নং ওয়ার্ডের লিপি আক্তার অসম্পন্ন মনোনয়ন পত্র জমা দেওয়ায় তার মনোনয়ন পত্র বাতিল হয় এবং ময়দানহাট্টা ইউনিয়নের মনজু সরকার এর অর্থ ঋণ অনাদায়ী থাকায় তার মনোনয়ন পত্র বাতিল হয়।

এর প্রেেিক্ষতে চেয়ারম্যান পদে ৬৩, মহিলা ইউপি সদস্য পদে ১৩৯ এবং সাধারণ সদস্য পদে ৪০৭ জনের মনোনয়ন বৈধ হয়ে এ বারের নির্বাচনে ৬০৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে নির্বাচন অফিস সূতে জানা যায়। এব্যাপারে শিবগঞ্জ ইউপি চেয়ারম্যান শান্তু ও পিরব ইউনিয়ন চেয়ারম্যান মিলটন জানান উচ্চ আদালতে তারা আপিল করবে বলে জানিয়েছে।

No comments

Leave a Reply

17 − five =

সর্বশেষ সংবাদ