Menu

শিবগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

গোলাম রব্বানী শিপন, (মহাস্থান) বগুড়া প্রতিদিনিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়ন এলাকায় শিমুল নামের এক ব্যক্তি নিহতের ঘটনায় চেয়ারম্যান মহিদুলের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রত্যাহারের দাবিতে সচেতন এলাকাবাসী মানববন্ধন করেছেন।
শনিবার (৬মার্চ) সকাল ১১টায় শিবগঞ্জ উপজেলার বিহার বাজারে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে এলাকাবাসী বক্তব্যে বলেন, গত ২২ ডিসেম্বর শিমুল নামে এক যুবককে কে বা করা অপহরণ করে নির্মমভাবে কুপিয়ে বগুড়া জেলা পেরিয়ে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ ফুলপুকুরিয়া বন্দরের রাস্তার পাশে বস্তাবন্দী করে ফেলে যায়। পরে স্থানীরা শিমুলের লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়। এ ঘটনায় শিমুলের ভাই শিবগঞ্জ বিহার ইউপি সদস্য রায়হান গোবিন্দগঞ্জ থানায় ইউপি চেয়ারম্যান মহিদুলকে প্রধান আসামি করে উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলা করেন।
এই হত্যা মামলায় মহিদুল হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম গত ১৪ফ্রেরুয়ারী তার জামিন আবেদন করলে গাইবান্ধা সিনিয়র জেলা ও দায়রা জজ জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।
বক্তারা এই ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া প্রকাশ করে মহিদুলের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় পরবর্তীতে কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন। পরে মানববন্ধনটি বিহার বন্দর প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল বের করেন। এসময় উপস্থিত ছিলেন, বিহার ইউপি’র ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য বেগম রোকিয়া, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সদস্য সান্তনা বেগম, ৭, ৮ ও ৯ ওয়ার্ডের সদস্য মাহফুজা বেগম, ইউপি সদস্য মোখলেছুর রহমান, ছায়েদ আলী, বজলাল রহমান, আইয়ুব আলী সহ এলাকার হাজারো গ্রামবাসী।

No comments

Leave a Reply

twelve + six =

সর্বশেষ সংবাদ